More
    Homeআন্তর্জাতিকশ্যুটিং সেটে হলি-তারকা অ্যালেক বল্ডউইন-এর হাতে নকল বন্দুক থেকে চলল আসল গুলি!...

    শ্যুটিং সেটে হলি-তারকা অ্যালেক বল্ডউইন-এর হাতে নকল বন্দুক থেকে চলল আসল গুলি! মৃত ১

    জোরকদমে চলছিল শ্যুটিং। এন্তার নকল গোলাগুলির আওয়াজ, পোড়া কার্তুজের গন্ধ, শিল্পীদের হাঁকডাকে সরগরম হয়েছিল নিউ মেক্সিকোতে বসা হলিউড ছবি ‘রাস্ট’ মুভির সেট। ছবির প্রধান নায়ক হিসেবে শ্যুট সারছিলেন ‘মিশন ইম্পসিবল’ ছবি খ্যাত অভিনেতা অ্যালেক বল্ডউইন। প্রায় সবকিছু চলছিল চিত্রনাট্য মেনে পরিকল্পনা অনুযায়ী। এমন সময় ঘটল বিপত্তি। অ্যালেক বল্ডউইন-এর হাতে নকল বন্দুক থেকে ছুটে এল আসল গুলি! যার আঘাতে প্রায় সঙ্গে সঙ্গেই মৃত্যু হয়েছে ছবির মুখ্য চিত্রগ্রাহক হ্যালাইনা হাটচিনস। গুরুতর আহত হয়েছেন ‘রাস্ট’ ছবির পরিচালক জোয়েল সৌজা।

    শ্যুটিং সেটে হলি-তারকা অ্যালেক বল্ডউইন-এর হাতে নকল বন্দুক থেকে চলল আসল গুলি! মৃত ১

    Read More-রাজ্যবাসীর জন্য সুখবর! আজ থেকেই শীতের আমেজ কলকাতা-সহ দক্ষিণবঙ্গে

    নিউ মেক্সিকোর হুয়ান রিওজ-এর সান্টা ফে কাউন্টি অঞ্চলে জোরদার চলছিল ‘রাস্ট’ ছবির শ্যুটিং। শ্যুটিংয়ের মাঝে আকস্মিক এই দুর্ঘটনার জেরে বর্তমানে স্বাভাবিকভাবেই বন্ধ রয়েছে এই ছবির সমস্ত রকমের কাজ। সান্টা ফে কাউন্টির শেরিফের অফিসের তরফে জানানো হয়েছে ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। এখনও পর্যন্ত কারও নাম অভিযোগ দায়ের করা হয়নি বলেই খবর। বর্তমানে তদন্তকারীরা অফিসাররা সরেজমিনে তদন্ত চালাচ্ছেন ঠিক কী ধরণের অস্ত্র ব্যবহৃত করা হচ্ছিল ওই ছবির সেটে, তা জানার ব্যাপারে। পাশাপাশি ঐসব অস্ত্র দেখভালের দায়িত্ব কাদের দেওয়া হয়েছিল সেই বিষয়েও খোঁজ চালাচ্ছেন তাঁরা।

    প্রসঙ্গত, দুর্ঘটনার কিছুক্ষণের মধ্যেই বছর আটচল্লিশের হ্যালাইনা হাটচিনসকে উড়িয়ে নিয়ে ইউনিভার্সিটি অফ নিউ মেক্সিকো হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে, ছবির পরিচালককে নিয়ে যাওয়া হয়েছে অন্য একটি হাসপাতালে, যেখানে বর্তমানে আইসিইউ-তে রাখা হয়েছে তাঁকে।

    RELATED ARTICLES

    3 COMMENTS

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments