Thursday, January 27, 2022
Homeজাতীয়শ্রীনগরে সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে খতম ১ জইশ জঙ্গি

শ্রীনগরে সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে খতম ১ জইশ জঙ্গি

ফের গুলির শব্দে ঘুম ভাঙলো উপত্যকাবাসীর। রবিবার জম্মু কাশ্মীরের(Jammu Kashmir) শ্রীনগরে সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে খতম হলো পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদের(Jaish e Mohammed) এক জঙ্গি(Terrorist)।

শ্রীনগরে সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে খতম ১ জইশ জঙ্গি

Read more-কয়েক ঘণ্টার মধ্যে দু’টি রাজনৈতিক খুন, চরম উত্তেজনা কেরলের আলাপ্পুঝায়

কাশ্মীর পুলিশ সূত্রে জানা গিয়েছে, শ্রীনগরের(Srinagar) হারওয়ান অঞ্চলে জঙ্গি উপস্থিতির খবর পেয়ে রবিবার ভোর রাতে অভিযানে নামে নিরাপত্তাবাহিনী।

গোটা এলাকা ঘিরে ফেলে শুরু হয় অভিযান সেনা উপস্থিতি টের পেয়ে এবং পিছু হটবার জায়গা না পেয়ে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পাল্টা গুলি চালায় নিরাপত্তা বাহিনী। দু’পক্ষের গুলির লড়াইয়ে এক জঙ্গির মৃত্যু হয়। পরে জানা যায় ওই জঙ্গি জইশ-ই-মহম্মদের সদস্য। এখনো পর্যন্ত গোটা এলাকা ঘিরে রাখা হয়েছে সেনাবাহিনী ও পুলিশের তরফে চলছে তল্লাশি। অনুমান করা হচ্ছে আরও বেশ কয়েকজন জঙ্গি এই এলাকায় লুকিয়ে রয়েছে।

Read More-বড়তলা থানার সামনে ‘নজিরবিহীন’ আন্দোলনে বাম-কংগ্রেস এবং বিজেপি

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে উপত্যকায় একের পর এক সন্ত্রাসবাদি হামলা চালাচ্ছে জঙ্গিরা। সম্প্রতি শ্রীনগরে পুলিশ বাসে জঙ্গি হামলায় শহিদ হয়েছেন দুই পুলিশ কর্মী। আহত হয়েছেন আরো ১২ জন। এই ঘটনার পর জোরকদমে উপত্যাকায় শুরু হয়েছে জঙ্গি দমন অভিযান। রবিবার মিলল তারই সাফল্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments