Thursday, January 27, 2022
Homeজাতীয়সংগীতশিল্পী উস্তাদ রাশিদ খানকে খুনের হুমকি! চাওয়া হল ৫০ লক্ষ

সংগীতশিল্পী উস্তাদ রাশিদ খানকে খুনের হুমকি! চাওয়া হল ৫০ লক্ষ

প্রবাদপ্রতীম সংগীতশিল্পী উস্তাদ রাশিদ খানকে খুনের হুমকি দেওয়া হয় দিনকয়েক আগে। তাঁর নাকতলার বাড়ির সামনে স্নাইপার তাক করা রয়েছে, বেরলেই গুলি চালানো হবে বলে হুমকি দেওয়া হয়। ৫০ লক্ষ টাকা তোলাও চাওয়া হয় বলে অভিযোগ উঠেছে।

অভিযোগ, দিনকয়েক আগে মোবাইলে ফোন পান রাশিদের মেয়ে। বলা হয়, বাড়ির সামনে স্নাইপার তাক করা আছে, বেরোলেই গুলি করা হবে শিল্পীকে। ৯ অক্টোবর নেতাজি নগর থানায় অভিযোগ দায়ের করেন তাঁর পরিবার।

তারপর ঘটনার তদন্তে নামে পুলিশ। উত্তরপ্রদেশের লখনউ থেকে গ্রেফতার করা হয় শিল্পীর প্রাক্তন গাড়িচালক দীপক আউলাকা ও প্রাক্তন অফিস অ্যাসিস্ট্যান্টকে। অভিযোগ পাওয়ার পর থেকেই তৎপর হয়েছিলেন কলকাতা পুলিশের গুন্ডাদমন শাখা।

 

তদন্তে জানা গিয়েছে, রাশিদের বাড়িতে কয়েকদিন গাড়ি চালিয়েছেন দীপক। আর গ্রেফতার হওয়া অ্যাসিস্টেন্টও মাস কয়েক কাজ করেছিলেন। কোনও কারণবশত দু’জনকেই কাজ থেকে ছাড়িয়ে দেওয়া হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জেরায় ধৃতরা জানিয়েছে, সেই আক্রোশবশতই হুমকি-ফোন।

 

জানা গিয়েছে, ধৃতদের ট্রানজিট রিমান্ডে এরাজ্যে আনা হয়েছে। পরিচয় লুকোতে মোবাইল নম্বর মাস্কিং করে ফোন করেন অভিযুক্তরা। তবে শেষপর্যন্ত মোবাইল ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে তাঁদের সন্ধান পায় কলকাতা পুলিশ। আর কেউ জড়িত আছে কি না, সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments