সাঁতরাগাছি ব্রিজের রেলিং ভেঙে ৫০ ফুট নিচের ঝিলে ট্রাক, নিখোঁজ চালক-খালাসি

0

সাঁতরাগাছি ব্রিজে বড় দুর্ঘটনা। ব্রিজের রেলিং ভেঙে ৫০ ফুট নিচের ঝিলে পড়ল একটি ট্রাক। ঘটনায় ট্রাকের চালক-খালাসি নিখোঁজ বলে জানা গিয়েছে। শনিবার ভোর সাড়ে তিনটে নাগাদ এই দুর্ঘটনা ঘটে। জানা গিয়েছে, হুগলি সেতু থেকে সাঁতরাগাছি স্টেশনের দিকে যাচ্ছিল ট্রাকটি। সেই সময় চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি ব্রিজের রেলিঙে ধাক্কা মারে। ধাক্কার চোটে রেলিঙ ভেঙে গেলে ট্রাকটি গিয়ে পড়ে ঝিলে। ট্রাকটি তখনই জলে ডুবে যায় আংশিক ভাবে।

ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছায় পুলিশ এবং দমকল বাহিনী। শুরু হয় উদ্ধারকাজ। ঝিলে ডুবুরি নামানো হয় দমকলের তরফে। তবে ঝিলে তল্লাশি চালিয়েও গাড়িতে থাকা চালক এবং খালাসির খোঁজ মেলেনি এখনও। প্রাথমিক অনুমান, ট্রাকটি তীব্র গতিতে চালানো হচ্ছিল। আর সেই কারণেই নিয়ন্ত্রণ হারিয়েছিল সেটি। মনে করা হচ্ছে ব্রেক ফেলের জেরে এই দুর্ঘটনা হয়ে থাকতে পারে। তদন্তে নেমেছে জাগাছা থানার পুলিশ। ভাঙা রেলিংয়ের অংশে যাতে অন্য কোনও দুর্ঘটনা না ঘটে সেজন্য এই অংশ ঘিরে দেওয়া হয়েছে। দুর্ঘটনার পর বেশ কিছউক্ষণ বন্ধ ছিল কোনা এক্সপ্রেসওয়ের হাওড়াগামী লেনটি বন্ধ ছিল।

এদিকে ব্রিজের উপর দুই জোড়া চটি খুঁজে পেয়েছে পুলিশ। প্রাণ বাঁচাতে শেষ মুহূর্তে চালক এবং খালাসি ঝাপ দেয় কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। এদিকে ট্রাকটিতে প্রচুর পরিমাণে রাসায়নিক ছিল বলে জানা গিয়েছে। সেই রাসায়নিক ধীরে ধীরে ঝিলের জলে মিশে তা বিষাক্ত করে তুলছে। গাড়ির কাগজ-পত্র উদ্ধার করা সম্ভব হয়েছে। ট্রাকটিকে জল থেকে তোলার চেষ্টা চালানো হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here