সাতগাছিয়ায় অবৈধ বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ! মৃত ৩

2

সাতগাছিয়ার নোদাখালিতে এক অবৈধ বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণে মৃত্যু হল তিন জনের। সকাল ৮ টা ১৫ মিনিট নাগাদ ওই বিস্ফোরণের ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। বজবজ ২ নম্বর ব্লকের অন্তর্গত নোদাখালি থানার নস্করপুর গ্রাম পঞ্চায়েতের মোহনপুর গ্রামের আর্য পাড়ায় ঘটনাটি ঘটে। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে আশেপাশে বেশ কয়েকটি বাড়ির জানলার কাচও ভেঙে পড়ে। ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছান নোদাখালি থানার অফিসার। পরে ডায়মন্ড হারবারের অতিরিক্ত পুলিশ সুপারও অন্যান্য উচ্চপদস্থ যান সেখানে। ঘনটাস্থলে যান স্থানীয় তৃণমূল নেতা বুচান বন্দ্যোপাধ্যায়ও।

সাতগাছিয়ায় অবৈধ বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ!

পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে। বাড়িতে অবৈধভাবে কী করে বাজি তৈরির কারখানা চলছিল, তা নিয়ে উঠেছে প্রশ্ন। বিস্ফোরণে মৃত্যু হয়েছে বাড়ির মালিক অসীম মিশ্রের। অশীমের এক আত্মীয় ও কারখানার এক কর্মীও বিস্ফোরণে মারা গিয়েছে বলে জানা গিয়েছে প্রাথমিক ভাবে। জানা গিয়েছে ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গিয়েছে, অশীমের বাড়ির বারান্দায় বাজি তৈরির মাল মশলা মজুত ছিল। সেই বাজির মশলা থেকেই আগুন লাগে। এরপর বিস্ফোরণ হয়। ছিন্নভিন্ন হয় বাড়ি। ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এদিকে বেআইনি এই বাজি কারখানা প্রসঙ্গে কিছুই জানতেন না বলে দাবি করেছেন এলাকার বিধায়ক মোহন চন্দ্র নস্কর। পরে বিষয়টি খতিয়ে দেখে পদক্ষেপ নেবেন বলে জানান তিনি।

Previous articleওমিক্রন নিয়ে উদ্বেগের মধ্যে রাজ্যে বাড়ল বিধিনিষেধের মেয়াদ, জারি রাত্রিকালীন ‘কঠোর নিয়ম’
Next articleবাড়িতে ঢুকে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে মারধর, শ্লীলতাহানী আশা কর্মী ও তাঁর দুই মেয়েকে, অভিযুক্ত তৃণমূল কর্মী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here