Thursday, January 27, 2022
Homeকলকাতাসাতসকালে মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা! ব্যাহত পরিষেবা

সাতসকালে মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা! ব্যাহত পরিষেবা

আর পাঁচটা যাত্রীর মতই অপেক্ষা করছিলেন মেট্রোর জন্য। মেট্রো এগিয়ে আসতেই লাইনে মারণ ঝাঁপ। সকাল সকাল মেট্রোয় ঘটে গেল দুর্ঘটনা। মৃত ব্যক্তির নাম ও পরিচয় জানা যায়নি । তবে প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, তার বয়স আনুমানিক ৪৫ বছরের কাছাকাছি। এই ঘটনার জেরে বেশ কিছুক্ষণ মেট্রো চলাচল বন্ধ থাকে।

সাতসকালে মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা! ব্যাহত পরিষেবা

Read More-বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস দুর্ঘটনায় বাড়ল মৃতের সংখ্যা, আরও প্রাণহানির আশঙ্কা, রাতভর চলল উদ্ধারকাজ

শুক্রবার সকাল পৌনে আটটা নাগাদ ঘটনাটি ঘটেছে এসপ্ল্যানেড মেট্রো স্টেশনের ডাউন লাইনে। ওই ব্যক্তি ঝাঁপ দিতেই চালক আপদকালীন ব্রেক কষে মেট্রো থামানোর চেষ্টা করেন। কিন্তু, তারপরেও দুর্ঘটনা আটকানো সম্ভব হয়নি। মেট্রোর ধাক্কায় বেশ কিছুটা দূরে ছিটকে পড়েন ওই ব্যক্তি।

ধাক্কা লাগার পাশাপাশি বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা মৃতের পরিচয় জানার পরেই সম্ভব হবে বলে মনে করছেন মেট্রোর আধিকারিকরা। ঘটনাস্থলে ব্যক্তির কাছ থেকে একটি ব্যাগ উদ্ধার হয়েছে। তবে তাতে বিভিন্ন ধরনের নথিপত্র থাকলেও মৃতের পরিচয় সংক্রান্ত কোনও তথ্য পাওয়া যায়নি।

এই ঘটনার পরে মেডিকেল টিম এসে মৃতদেহ উদ্ধার করে। এর জেরে পর প্রায় আধ ঘন্টারও বেশি সময় ধরে বন্ধ থাকে মেট্রো চলাচল। পরে কবি সুভাষ থেকে ময়দান এবং চাঁদনী থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত মেট্রো চলাচল করে। আরও কিছুক্ষণ পরে মেট্রো চলাচল স্বাভাবিক। তবে সকাল সকাল এরকম ঘটনায় স্বাভাবিকভাবেই যাত্রীদের দুর্ভোগে পড়তে হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments