More
    HomeUncategorizedসামান্থার প্রেমে পাগল, তৈরি করলেন আশ্চর্যতম এক মন্দির

    সামান্থার প্রেমে পাগল, তৈরি করলেন আশ্চর্যতম এক মন্দির

     

     

    দক্ষিণ ভারতের নায়িকা সামান্থা জুটিয়েছেন এমন এক প্রেমিককে যে অভিনেত্রীর প্রেমে পাগল। তবে শুধু এবার প্রেম নয় করে দেখালেন আশ্চর্য একটি কাজ। সন্দীপ নামের অন্ধ্রপ্রদেশের ওই যুবকটির একটি মন্দির তৈরি করলেন। আজ্ঞে হ্যাঁ গত ২৮ এপ্রিল অভিনেত্রী ৩৬ বছরে পদার্পণ করলেন সামান্থা। ওই দিন ছিল অভিনেত্রী ৩৬ তম জন্মদিন। আর ওই জন্মদিনের দিনই সন্দীপ মন্দিরটি প্রতিষ্ঠা করলেন। তবে শুধু মন্দির প্রতিষ্ঠা করেননি। ওই মন্দিরে ঠাকুরের মূর্তিটি নিজের হাতে স্থাপনা করলেন।

     

    বহুদিন থেকেই দক্ষিণের জগতে রাজ করে আসছেন অভিনেত্রী সামান্থা।দ্য ফ্যামিলি ম্যান ২’ (The Family Man 2) সিরিজের জন্য তিনি সারা ভারতবর্ষের মানুষের কাছে প্রশংসা পেয়েছেন। ওই সিরিজে রাজীর ভূমিকায় তাকে অভিনয় করতে দেখা যায়। ওই সিনেমাটির জন্য অভিনেত্রী ঝুলিতে এসেছে বহু পুরস্কার। পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় সামান্থার আইটেম ডান্সও তুমুল জনপ্রিয়তা লাভ করে। আগামীতে তেলুগু সায়েন্স ফিকশন থ্রিলা ‘যশোধা’য় দেখা যাবে অভিনেত্রী সামান্থাকে।

     

    ‘সিটাডেল’-এর ভারতীয় ভার্সনটিতে অভিনয় করেছেন সামান্থা। বরুণ ধাওয়ানের সাথে এই অভিনেত্রীকে অভিনয় করতে দেখা যাবে। এই সিনেমার জন্য কালো জ্যাকেট, জিনস, সানগ্লাস পরা লুকে এই অভিনেত্রী বহু প্রশংসা অর্জন করেছে। এমনকি বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়াও তার এই ছবির প্রশংসা করেছেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments