More
    HomeUncategorizedসালমানের সঙ্গে সম্পর্কের তিক্ততার জেরে শাহরুখের সঙ্গে পাঁচটি সুপারহিট সিনেমা হাতছাড়া হয়...

    সালমানের সঙ্গে সম্পর্কের তিক্ততার জেরে শাহরুখের সঙ্গে পাঁচটি সুপারহিট সিনেমা হাতছাড়া হয় ঐশ্বর্যর!

     

     

    নব্বইয়ের দশকের শেষের দিকে অন্যতম চর্চিত নাম সালমান খান এবং ঐশ্বর্য রায়। তাদের প্রেম বিচ্ছেদ এরপর একে অপরের মুখ দর্শন না করা— সবমিলিয়ে সে সময়ে খবরের শিরোনামেই দেখা মিলতো দুই তারকার। প্রেমের শুরুটা হয়েছিল সাঞ্জলি লাভসলির পরিচালিত ‘হাম দিল দে চুকে সানাম’ ছবির সেট থেকে।

     

    ঐশ্বর্য রাই কে একাধিকবার সালমানের কাছে শারীরিকভাবে অত্যাচারিত হতে হয়েছিল বলেও জানা গিয়েছিল। সে সময় মদে আসক্ত হতে শুরু করেছিলেন সালমান খান। তারপরেই ঐশ্বর্যের ক্যারিয়ারে বিপর্যয় নেমে আসে, একের পর এক ছবি হাতছাড়া হয়েছিল তার।

     

    তখন এ ব্যাপারে কোন মন্তব্য না করলেও পরে সব ঘটনা মিডিয়ার সামনে জানান বিশ্বসুন্দরী। ঐশ্বর্য বলেন সেই পর্বে শাহরুখ খানের সঙ্গে প্রায় পাঁচটি ছবির কাজ হারিয়েছেন তিনি। অভিনেত্রীর মতে কোন ব্যাখ্যা ছাড়াই তার সেই সব চুক্তি বাতিল হয়ে গিয়েছিল। কেন তার কোন উত্তর ছিল না তার কাছে। কিন্তু এখন ভাবলে বুঝতে পারেন কেন।

     

    অভিনেত্রী জানান সম্পর্কে তিক্ততার কারণেই তিনি সালমানের সঙ্গে কোন কাজ করতে রাজি হননি। ২০০২ সালের সঞ্জয় লীলা বানসালির পরিচালিত দেবদাস ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা যায় শাহরুখ ও ঐশ্বর্যকে। এবং বিপুল জনপ্রিয় কে লাভ করে এই ছবি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments