সায়ন্তিকার গাড়িতে সজোরে ধাক্কা মারল লরি! দুর্ঘটনায় গুরুতর জখম অভিনেত্রী

2

টলিউড অভিনেত্রী তথা তৃণমূল রাজ্য সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের গাড়ি পথ দুর্ঘটনার কবলে পড়ল। বৃহস্পতিবার সকাল সকাল বর্ধমানের রাস্তায় লরি এসে সজোরে ধাক্কা মেরেছে অভিনেত্রীর গাড়িতে। তাতে আহত হয়েছেন তিনি। জানা গেছে, এদিন বর্ধমানের কাঁকসার রাজবাঁধের ১৯ নম্বর জাতীয় সড়কের ব্রিজ দিয়ে যাচ্ছিল সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের গাড়ি।

সায়ন্তিকার গাড়িতে সজোরে ধাক্কা মারল লরি! দুর্ঘটনায় জখম অভিনেত্রী

Read More-Weather : ‌ফের নিম্নচাপের আশঙ্কা, ঘন কুয়াশায় থমকে শীতের সকাল

বাঁকুড়া থেকে কলকাতা ফিরছিলেন তিনি। সেই সময় তাঁর গাড়িতে সজোরে ধাক্কা মারে একটি লরি। লরির ধাক্কায় টলে যায় চার চাকার গাড়িটি। ভিতরে থাকা সায়ন্তিকা চোট পান। তাঁর হাতে আঘাত লেগেছে বলে খবর। এই দুর্ঘটনার ফলে আপাতত আর কলকাতায় ফিরছেন না সায়ন্তিকা। তিনি আবার বাঁকুড়া ফিরে গিয়েছেন বলে খবর। দুর্ঘটনায় সায়ন্তিকার গাড়িটি ভালরকম ক্ষতিগ্রস্ত হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় কাঁকসা থানার পুলিশ। তারা লরিটিকে আটক করেছে বলে খবর। তবে অভিনেত্রীর চোট তেমন গুরুতর নয়।

কিছুদিন আগেই টলিউডের আরেক অভিনেত্রীর পা ভেঙেছে। প্রিয়াঙ্কা সরকার একটি ছবির শ্যুটিং চলাকালীন আঘাত পেয়েছেন। অভিযোগ শ্যুটিংয়ের মাঝে আচমকা একটি বাইক ঢুকে পড়ে। মত বাইক চালক সজোরে আঘাত করে অভিনেত্রীকে। আঘাত পান অভিনেতা গৌরব চক্রবর্তীও। প্রিয়াঙ্কা সরকারের পায়ের হাড় ভেঙে যায়। অস্ত্রোপচার হয়েছে। এই মুহূর্তের হাসপাতালে চিকিত্‍সাধীন রয়েছেন তিনি। তার মাঝেই দুর্ঘটনার কবলে পড়লেন আরও এক টলি অভিনেত্রী।

Previous articleWeather : ‌ফের নিম্নচাপের আশঙ্কা, ঘন কুয়াশায় থমকে শীতের সকাল
Next articleBipin Rawat: পূর্ণ সামরিক মর্যাদায় শুক্রবার দিল্লিতে জেনারেল রাওয়াত ও স্ত্রী’র শেষকৃত্য

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here