সীমান্তে গুলির লড়াইয়ে নিকেশ দুই পাকিস্তানি জঙ্গি, মৃত্যু এক জুনিয়র অফিসার-সহ দুই ভারতীয় জওয়ানের

0

নিয়ন্ত্রণরেখা বরাবর বড়সড় অনুপ্রবেশের ছক বানচাল করে দিল ভারতীয় সেনা। বৃহস্পতিবার রাজৌরিতে দুই পাকিস্তানি জঙ্গিতে খতম করা হয়েছে। তবে গুলির লড়াইয়ে এক জুনিয়র কমিশনড অফিসার-সহ দুই ভারতীয় জওয়ানের মৃত্যু হয়েছে।

প্রতিরক্ষা বিষয়ক এক মুখপাত্র জানিয়েছেন, রাজৌরি জেলার সুন্দরবনি সেক্টরের দাদাল এলাকায় অনুপ্রবেশ এবং জঙ্গিদের গতিবিধির নির্দিষ্ট খবরের ভিত্তিতে অভিযান শুরু করে ভারতীয় সেনা। দাদালের জঙ্গল এলাকায় জঙ্গিদের দেখতে পায় সেনার একটি দল। জঙ্গিদের চ্যালেঞ্জ ছোড়া হয়। পাকিস্তানি জঙ্গিরা গুলিবর্ষণ শুরু করে। ছুড়তে থাকে হ্যান্ড গ্রেনেড। গুলির লড়াইয়ে দুই পাকিস্তানি জঙ্গিকে নিকেশ করা হয়েছে।  উদ্ধার করা হয়েছে। এলাকায় তল্লাশি চালানো হচ্ছে দুটি একে-৪৭ রাইফেল এবং প্রচুর পরিমাণ অস্ত্রশস্ত্র। তবে গুলির লড়াইয়ে ভারতীয় সেনার দু’জন জওয়ান মারা গিয়েছেন।

গত ২৪ ঘণ্টায় রাজৌরির নিয়ন্ত্রণরেখা বরাবর এই নিয়ে দ্বিতীয়বার অনুপ্রবেশের ছক বানচাল করেছে সেনা। বুধবার এক পাকিস্তানি জঙ্গিকে নিকেশ করা হয়েছিল। পাকিস্তান থেকে ভারতে ঢুকতে চাওয়া জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে দু’জন জওয়ান আহত হন। এমনিতে অনুপ্রবেশের খবর পেয়ে গত মাস থেকেই সুন্দরবনি সেক্টরের দাদাল এলাকায় তল্লাশি চালাচ্ছে ভারতীয় সেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here