Thursday, January 27, 2022
Homeতথ্য প্রযুক্তিসুখবর! স্টোরি শেয়ারিংয়ে বড়সড় পরিবর্তন আনল Instagram

সুখবর! স্টোরি শেয়ারিংয়ে বড়সড় পরিবর্তন আনল Instagram

মেটা (পূর্বে ফেসবুক) মালিকানাধীন ইনস্টাগ্রাম, ৬০ সেকেন্ড পর্যন্ত দীর্ঘ ভিডিও শেয়ার সংক্রান্ত ফিচারের পরীক্ষা নিরীক্ষা চালাচ্ছে। ম্যাট নাভারার এটি প্রথম লক্ষ করেন যে ইন্সটাগ্রাম নতুন এই পরিবর্তন সম্পর্কে বিভিন্ন ছোট গ্রুপের কাছে একটি করে নোটিফিকেশন সেন্ড করেছে। এটি ইনস্টাগ্রামের একটি অত্যন্ত প্রয়োজনীয় আপগ্রেড হিসাবে দেখা হচ্ছে, কারণ স্ন্যাপচ্যাট তার প্ল্যাটফর্মে একটানা অনেক সময়ের ভিডিও আপলোড করতে দেয় না।

সুখবর! স্টোরি শেয়ারিংয়ে বড়সড় পরিবর্তন আনল Instagram

Read More-এবার হাসির উপরেও নিষেধাজ্ঞা, এই গান শোনায় ৭ জনকে মৃত্যুদণ্ড উত্তর কোরিয়া প্রশাসনের

ইন্সটাগ্রাম যদি এই পরিবর্তন সকলের জন্য সামনে নিয়ে আসে, তবে প্রতিযোগিতায় এটি স্ন্যাপচ্যাটকে অনেকে পিছনে ফেলে এগিয়ে যাবে বলেই মনে করছেন টেক বিশেষজ্ঞরা। নাভারা বৃহস্পতিবার টুইট করে জানিয়েছেন, @Instagram তুরস্কে @yousufortaccom দ্বারা চিহ্নিত 60 সেকেন্ড পর্যন্ত দীর্ঘ গল্পের অংশ পরীক্ষা করছে। TikTok হল কন্টেন্ট ক্রিয়েটারদের কাছে ভিডিও এডিটিং করার সবচেয়ে জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম। Instagram আরও দীর্ঘ ভিডিও শেয়ার করার ক্ষমতা চালু করার মাধ্যমে কন্টেন্ট ক্রিয়েটারদের আকৃষ্ট করার চেষ্টা চালাচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য, ভারতে ইতিমধ্যেই TikTok ব্যান করা হয়েছে। সেই জনপ্রিয়তাকে হাতছাড়া করতে চাইছে না ইনস্টাগ্রাম। প্রতিবেদন অনুসারে, মেটা-মালিকানাধীন ফটো-শেয়ারিং প্ল্যাটফর্মটি পোস্ট করার জন্য একটি স্টোরি তৈরির সময় নতুন ইন্টারফেস ব্যবহার অ্যাড করার ক্ষমতা যুক্ত করতে চলেছে। যা বিভিন্ন বিষয় অ্যাড করার সুযোগ দেবে যেমন লোকেশন, অথবা সেই স্টোরি অন্য কাউকে এবার থেকে ট্যাগ করার সুযোগও সামনে আনছে ইন্সটাগ্রাম।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments