সুশান্ত সিং মামলায় রিয়া চক্রবর্তীর জামিনকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ এনসিবি

0

সমস্যা বাড়তে চলেছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। তাঁর জামিনকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো ( Narcotics Control Bureau)। রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্দেয়র সুপ্রিম কোর্টের শুনানি নিয়ে কোনও মন্তব্য করতে চাননি।

একমাস জেলে থাকার পর অক্টোবর মাসে রিয়াকে শর্তাধীন জামিন দিয়েছিল বম্বে হাইকোর্ট। হাইকোর্ট রিয়াকে এনসিবি-র অফিসে পাসপোর্ট জমা দেওয়া সহ একাধিক শর্ত আরোপ করা হয়েছিল, বিশেষ আদালতের অনুমতি ছাড়া দেশ ছাড়ার উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। জামিন দেওয়ার সময় রিয়াকে এক লাখ টাকার ব্যক্তিগত বন্ড জমা দিতেও বলা হয়েছিল এবং পরের ছয় মাসের জন্য প্রতি মাসের প্রথম দিন সকাল ১১ টায় এনসিবি অফিসে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল।

জামিনের আবেদন করে রিয়া উল্লেখ করেছিলেন যে তিনি মাদক ব্যবসায়ী নন। এবং মাদক সংক্রান্ত ব্যাপারে তিনি কোনো আর্থিক লেনদেন করেনি। এমনকি তার কোনো ক্রিমিনাল রেকর্ডও নেই। তবে মাদক মামলায় রিয়া চক্রবর্তীকে জামিন দেওয়ায় বোম্বে হাইকোর্টের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে আবেদন জানিয়েছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here