সুশান্ত সিং রাজপুত ড্রাগ মামলায় চার্জশিট দাখিল, ১২ হাজার পাতার চার্জশিটে নাম রয়েছে রিয়ার

0

সুশান্তের মৃত্যু সংক্রান্ত মাদক মামলায় চার্জশিট দাখিল করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।  সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, অভিনেত্রী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিক-সহ ১২,০০০ পৃষ্ঠার চার্জশিটে ৩৩ জন অভিযুক্তের নাম করা হয়েছে। সঙ্গে ২০০ জন সাক্ষীর বয়ান জমা পড়েছে।

গত বছর ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ উদ্ধার করা হয়। তারপর সেই মৃত্যু মামলায় মাদক-যোগের বিষয়টি উঠে আসে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) হাতে আসা রিয়া, শৌভিক এবং সুশান্তের কয়েকজন কর্মীর মধ্যে হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতে অগস্টে মাদক মামলাটি দায়ের করা হয়। তাঁদের প্রত্যেকের বিরুদ্ধে প্রয়াত অভিনেতার জন্য মাদক জোগাড় এবং সরবরাহ করার অভিযোগ ওঠে। গ্রেফতার করা হয় রিয়া এবং শৌভিককে। পরে তাঁরা জামিনে মুক্তি পান।

তারইমধ্যে মহারাষ্ট্রের বিভিন্ন প্রান্তে তল্লাশি চালায় এনসিবি। তদন্তকারী সংস্থার তরফে দাবি করা হয়, মুম্বইয়ের একাধিক সক্রিয় মাদকচক্রের পর্দা ফাঁস করা হয়েছে। বলিউডের সঙ্গেও সেই চক্রের যোগ আছে। তারইমধ্যে সেপ্টেম্বরে প্রথম গ্রেফতারির পর ছ’মাসের মধ্যে এনসিবিকে চার্জশিট পেশ করতে হত। সেই মামলায় অভিনেতা দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুলপ্রীত সিং, শ্রদ্ধা কাপুর, অর্জুন কাপুর-সহ একাধিক বলিউড অভিনেতা, পরিচালককে জিজ্ঞাসাবাদ করা হয়।

চার্জশিটের আকারে শুক্রবার সেইসব যাবতীয় তথ্য এবং বয়ান বিশেষ আদালতে পেশ করেছে এনসিবি। ১২,০০০ পৃষ্ঠার হার্ডকপি এবং ডিজিটালি ৫০,০০০ পৃষ্ঠার চার্জশিটে রিয়া, শৌভিক-সহ ৩৩ জনের নাম করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here