More
    HomeUncategorizedসোশ্যাল মিডিয়ায় প্রাণনাশের হুমকি পেলেন সমীর ওয়াংখেড়ে! 

    সোশ্যাল মিডিয়ায় প্রাণনাশের হুমকি পেলেন সমীর ওয়াংখেড়ে! 

     

    সিবিআই, প্রাক্তন এনসিবি প্রধান সমীর ওয়াংখেড়ে সহ আরও দু’জন সরকারি কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতির মামলা দায়ের করেছে। কেন্দ্রীয় সংস্থা মুম্বাইয়ের ২৯টি স্থানে তল্লাশি চালায়। সিবিআই দাবি করেছে যে সমীর ওয়াংখেড়ে একটি মামলা নিষ্পত্তির বিনিময়ে শাহরুখের কাছে ২৫ কোটি টাকা চেয়েছিল। এই অভিযোগটি এনসিবি-র আরেক আধিকারিক কেপি গোসাবির দেওয়া বিবৃতির ভিত্তিতে করা হয়েছে। কেপি গোসাবির সঙ্গে আরিয়ান খানের একটি সেলফি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে ওঠে।

     

    ২রা অক্টোবর, ২০২১-এ মুম্বাইয়ের কর্ডেলিয়া ক্রুজে NCB অভিযানের নেতৃত্ব দেওয়ার পরে সমীর ওয়াংখেড়ে জনসাধারণের দৃষ্টি আকর্ষণ করেছিলেন, যার ফলস্বরূপ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেপ্তার করা হয়েছিল। ওয়াংখেড়ে আরিয়ানের মাদক মামলার তদন্তের দায়িত্বে ছিলেন, এবং তার জামিনের আবেদন প্রত্যাখ্যান করা সত্ত্বেও, আরিয়ানকে ২৬ দিন জেলে থাকার পর অবশেষে জামিন দেওয়া হয়েছিল। এককথায়, আরিয়ান খানের এই হাই-প্রোফাইল আবগারী মামলায় জড়িত থাকার কারণে ওয়াংখেড়ের নাম বিশিষ্ট হয়ে ওঠে।

     

    তার বিরুদ্ধে আরিয়ান মামলাকে প্রভাবিত করার যে অভিযোগ তা সম্পূর্ণ মিথ্যে এমনটাই দাবি তার। শোনা গিয়েছে, মামলাটি আড়াল করতে ২৫ কোটি টাকা ঘুষ দাবি করেছিলেন তিনি। তাছাড়া, ওয়াংখেড়ে জানিয়েছেন যে তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রাণ নাশের হুমকি পেয়েছেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments