Thursday, January 27, 2022
Homeরাজ্যস্টেশন এর কাছে তাজা বোমা উদ্ধার, চাঞ্চল্য মুর্শিদাবাদে

স্টেশন এর কাছে তাজা বোমা উদ্ধার, চাঞ্চল্য মুর্শিদাবাদে

সোমবার শিয়ালদহ- লালগোলা শাখার লালগোলা ভগবানগোলা স্টেশন এর মাঝে আপ লাইনে তাজা বোমা উদ্ধার কে ঘিরে চাঞ্চল্য তৈরি হয়। যদিও এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করা এখনও সম্ভব হয়নি বলেই শেষ পাওয়া খবরে জানা যায়। বিশেষ সূত্র মারফত জানা গেছে,অন্যান্য দিনের মতোই এদিন ব্যস্ততম এই লালগোলা-শিয়ালদহ শাখায় ট্রেন চলাচল করছিল।

 

আচমকা শিয়ালদহ-লালগোলা শাখার পীরতলা হল্ট স্টেশন ছাড়িয়ে ১৬৮ নম্বর রেলগেটের কাছে রেললাইনের মাঝখানে বোম জাতীয় কিছু পড়ে থাকতে দেখেন স্থানীয় কয়েকজন। প্রথমে কিছু বুঝতে না পারলেও কাছে এগিয়ে যেতেই তাঁরা বুঝতে পারেন রেল লাইনে পড়ে রয়েছে বোমা। খবর চাউর হতেই তা পৌঁছে যায় স্থানীয় পুলিশ থেকে শুরু করে রেলপুলিশ এবং বম স্কোয়াডের কাছেও। এরপর আরপিএফ ও লালগোলা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছয়।

গোটা এলাকা এরপর ব্যারিকেড করে দেওয়া হয়। আরপিএফ বোমাটিকে উদ্ধার করে রেলগেট সংলগ্ন পুকুরে পাশে কোনরকমে নিয়ে গিয়ে একটি পাত্রের মধ্যে রাখে। কীভাবে প্রকাশ্য এলাকায় এভাবে রেল লাইনের মাঝে বোমা এসে পৌঁছাল তা নিয়ে রীতিমতো রহস্য দানা বেঁধেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, আমরা এই রেল লাইনের ধার ধরে পাশের রাস্তা দিয়ে যাতায়াত করি, এইরকম কান্ড কে কী করে ঘটল তা বুঝে উঠতে পারছিনা। অবশ্যই এর জোরালো তদন্তত করা প্রয়োজন, না হলে আগামী দিনে বড়োসড়ো কোনো কান্ড ঘটে যাওয়ার সম্ভাবনা রয়েছে বলে মনে করছেন স্থানীয়রা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments