Thursday, January 27, 2022
Homeকলকাতাস্বাস্থ্য পরীক্ষার জন্য বন্ধ হতে চলেছে পার্কস্ট্রিট উড়ালপুল, কবে থেকে? জেনে নিন

স্বাস্থ্য পরীক্ষার জন্য বন্ধ হতে চলেছে পার্কস্ট্রিট উড়ালপুল, কবে থেকে? জেনে নিন

স্বাস্থ্য পরীক্ষার জন্য বন্ধ হতে চলেছে পার্কস্ট্রিট উড়ালপুল। ৩ ডিসেম্বর থেকে ৬ ই ডিসেম্বর পর্যন্ত বন্ধ থাকবে এই উড়ালপুল। ৩ তারিখ রাত ১০ টা থেকে বন্ধ থাকবে ৬ তারিখ সকাল ৬ টা পর্যন্ত। জানা গেছে হুগলি রিভার ব্রিজ কমিশনের তরফে ভারী যন্ত্রাংশ আসতে আরম্ভ করবে ৩ তারিখ সকাল থেকেই।তাই ৩ তারিখ সকাল থেকেই বন্ধ হতে চলেছে পার্কস্ট্রিট উড়ালপুল।

স্বাস্থ্য পরীক্ষার জন্য বন্ধ হতে চলেছে পার্কস্ট্রিট উড়ালপুল, কবে থেকে? জেনে নিন

Read more-কলকাতায় ভারতীয় সংগ্রহশালায় বিপুল দুর্নীতি, তদন্তে সিবিআই? জানতে চাইল হাইকোর্ট

কলকাতার ট্রাফিক পুলিশের তরফ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।বহন ক্ষমতা পরীক্ষার জন্য চার দিন বন্ধ থাকবে পার্কস্ট্রিট । টানা ৪দিন শহরের অত্যন্ত গুরুত্বপূর্ণ ফ্লাইওভার বন্ধ থাকবে। তবে জানানো হয়েছে জহরলাল নেহেরু রোড ধরে গাড়ি যাতায়াত করতে পারবে। ট্রাফিক পুলিশ আধিকারিকরা মনে করছেন যানজট খুব একটা বেশী হবে না। এই উড়ালপুল দিয়ে সারাদিনে হাজার হাজার গাড়ি যাতায়াত করে।

Read More-সোনা পাচার–সহ ঋণখেলাপের অভিযোগ, কলকাতার ব্যবসায়ীকে গ্রেফতার করল ED

তাই এই উড়ালপুল স্বাস্থ্য পরীক্ষা করানো খুবই জরুরী।২০১৫ সালে তৈরি এই উড়ালপুল গত ১৫ বছরে অনেকবার ছোট রক্ষণাবেক্ষণ মুলক পরীক্ষার সম্মুখীন হয়েছে। তবে সেই ভাবে কোনও ত্রুটি বিচ্যুতি পাওয়া যায়নি। কিন্তু সব সময় এই উড়ালপুল দিয়ে ভারী যান চলাচল চলছে। ইতিমধ্যে বিভিন্ন উড়ালপুলের পরীক্ষা নিরীক্ষা চালাচ্ছে হুগলি রিভার ব্রিজ কমিশন। এবার বহন ক্ষমতা এবং অন্যান্য কিছু স্বাস্থ্য পরীক্ষার জন্য বন্ধ হতে চলেছে পার্কস্ট্রিট উড়ালপুল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments