হঠাৎ রাজভবনে মমতা বন্দ্যোপাধ্যায়, রাজ্যপালের সঙ্গে মুখ্যমন্ত্রীর সৌজন্য সাক্ষাত্‍ , দাবি নবান্নের

0

রাজভবনে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বিকেল সোয়া পাঁচটা নাগাদ তিনি রাজভবনে আসেন। প্রায় এক ঘন্টা রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে বৈঠক করেন তিনি। তবে কি নিয়ে দু’জনের মধ্যে বৈঠক হয়েছে, সে বিষয়ে এখন কিছু জানা যায়নি। প্রায় এক ঘন্টা পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজভবন থেকে বেরিয়ে যান।

কিন্তু সংবাদমাধ্যমের সামনে কিছু বলেননি তিনি। যদিও নবান্ন সূত্রে খবর, রাজ্যপালের সঙ্গে মুখ্যমন্ত্রীর এটা সৌজন্য সাক্ষাত্‍। রাজ্যপালের সঙ্গে মুখ্যমন্ত্রীর সাক্ষাত্‍ স্বাভাবিক। কিন্তু জগদীপ ধনকড় পশ্চিমবঙ্গের রাজ্যপাল হয়ে আসার পর থেকেই বিভিন্ন বিষয়ে রাজ্যের সঙ্গে সংঘাত তৈরি হয়েছে।

এর আগে একাধিকবার টুইট–যুদ্ধ, পত্রাঘাতে রাজ্যপাল ও মুখ্যমন্ত্রী তথা রাজ্য সরকারের সঙ্ঘাত প্রকাশ্যে এসেছে। রাজ্য প্রশাসন ও পুলিশের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন রাজ্যপাল। আর এ সবের মধ্যে হঠাৎ রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের সাক্ষাৎ অনেকটাই গুরুত্বপূর্ণ বলে মনে করেছে ওয়াকিবহল মহল।

Previous articleKIFF 2021-র উদ্বোধনে ভার্চুয়ালি থাকবেন আমার ভাই শাহরুখ, ট্যুইট মমতার
Next articleসিনেমা হলে ১০০ শতাংশ দর্শক আসন ক্ষমতার অনুমতি অবিলম্বে প্রত্যাহার করতে হবে ,তামিলনাড়ু সরকারকে নির্দেশ কেন্দ্রের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here