Friday, January 27, 2023
Homeকলকাতাহাওড়া-বর্ধমান কর্ড লাইনে কাজ, ট্রেন বাতলে যাত্রী ভোগান্তির আশঙ্কা।

হাওড়া-বর্ধমান কর্ড লাইনে কাজ, ট্রেন বাতলে যাত্রী ভোগান্তির আশঙ্কা।

Today Kolkata:- রেল লাইনে কাজের জন্য বাতিল বহু ট্রেন। সোমবার সপ্তাহের কাজের দিনের শুরু থেকে শুক্রবার পর্যন্ত বর্ধমান হাওড়া কর্ড লাইনের বেশির ভাগ লোকাল বাতিল করা হয়েছে। চন্দনপুর শাখায় চতুর্থ লাইন বসানোর কাজ চলছে। মূলত সেই কারণেই এই কয়েকদিন কয়েকটি ট্রেন চলাচল বন্ধ রাখা হচ্ছে। এর ফলে যাত্রীদের যে চরম দুর্ভোগ পোহাতে হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। রেল সূত্রে জানা গিয়েছে, এই কাজের জন্য প্রতিদিন ৪২ টি লোকাল ট্রেন বাতিল থাকবে। এছাড়া শিয়ালদহ থেকে কর্ড লাইন হয়ে চলাচল করে এমন কয়েকটি ট্রেনও বাতিল করা হয়েছে। সেইসঙ্গে দূরপাল্লার ট্রেন পরিষেবা ব্যাহত হবে এই কাজের জেরে। হাওড়া- বোলপুর শান্তিনিকেতন এক্সপ্রেস এবং হাওড়া- রামপুরহাট সুপারফাস্ট এক্সপ্রেসও বাতিলের তালিকায় রয়েছে।

হাওড়া- বর্ধমান কর্ড লাইনে কাজ, ট্রেন বাতলে যাত্রী ভোগান্তির আশঙ্কা

হাওড়া- বর্ধমান কর্ড লাইনে কাজ, ট্রেন বাতলে যাত্রী ভোগান্তির আশঙ্কা

রেল কর্তৃপক্ষ জানিয়েছে, এই শাখায় চলাচলকারী ৫৬টি এক্সপ্রেস ট্রেন আপাতত এই কয়েকদিন ঘুর পথে চলাচল করবে। সব মিলিয়ে নাজেহাল হতে হবে বলে মনে করছেন নিত্যযাত্রীরা। তবে কাজের দিনগুলিতে একটানা ট্রেন চলাচল বন্ধ না রেখে শনি- রবিবার ছুটির দিন এই কাজ করা উচিত ছিল। ক্ষোভের সঙ্গে এমনটাই জানান নিত্যযাত্রীদের একাংশ। এই ঘোষণা রেলের আগে করা উচিত ছিল বলেও মত যাত্রীদের। এ বিষয়ে বর্ধমান রেল স্টেশনের এক পদস্থ আধিকারিক বলেন, যাত্রীদের সুবিধার কথা মাথায় রেখে আগেভাগেই সংবাদ মাধ্যমে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। এমনকী, কর্ড লাইনে যাত্রীদের সমস্যার কথা মাথায় রেখে এই কয়েকদিন চার জোড়া স্পেশাল লোকাল ট্রেন চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

হাওড়া-বর্ধমান কর্ড লাইনে কাজ, ট্রেন বাতলে যাত্রী ভোগান্তির আশঙ্কা।

Mamata Banerjee কেন শীতবস্ত্র বিডিও অফিসে?’ ভাষণ থামিয়ে মঞ্চে বসে রইলেন ক্ষুব্ধ মমতা।

MORE NEWS – কলকাতায় পড়তে চলেছে জাকিয়ে ঠাণ্ডা, কবে থেকে জেনে নিন।

শীতবিলাসীদের জন্য সুখবর। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে জাঁকিয়ে শীতের সম্ভাবনা রাজ্যে। ডিসেম্বরের ১০ তারিখ নাগাদ তাপমাত্রা আর নামতে পারে বলে পূর্বাভাস আবহাওয়া দপ্তরের। তার আগে আপাতত রাজ্যে হাড় কাঁপানো শীতের কোনও সম্ভাবনা নেই। তাপমাত্রা ওঠানামা করলেও অবাধ উত্তুরে হাওয়ায় আরও ৪-৫ দিন রাজ্যে শীতের আমেজ অনুভূত হবে। এমনটাই পূর্বাভাস আবহাওয়া দপ্তরের। পশ্চিমের জেলাগুলিতে কলকাতা থেকে ৩-৪ ডিগ্রি তাপমাত্রা কম থাকতে পারে। CONTINUE READING

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

- Advertisment -

Recent Comments