Wednesday, June 29, 2022
Homeকলকাতাহাওড়া সিটি পুলিশের কোনা ট্রাফিক গার্ডের উদ্যোগে সেভ ড্রাইভ সেফ লাইফ কর্মসূচি।

হাওড়া সিটি পুলিশের কোনা ট্রাফিক গার্ডের উদ্যোগে সেভ ড্রাইভ সেফ লাইফ কর্মসূচি।

Today Kolkata:- পথ নিরাপত্তা সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করতে হাওড়া সিটি পুলিশের কোনা ট্রাফিক গার্ডের উদ্যোগে সেভ ড্রাইভ সেফ লাইফ কর্মসূচি। মঙ্গলবার এই অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল কোনা ট্রাফিক গার্ডের এলাকায়।
এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাওড়া সিটি পুলিশের পুলিশ কমিশনার আইপিএস সি সুধাকর সহ অন্যান্য পুলিশ অধিকারীকেরা। এদিনের এই অনুষ্ঠান থেকে পথ নিরাপত্তা সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করার পাশাপাশি,দুস্থ্য শিশুদের হাতে জামাকাপড় তুলে দেওয়া হয়। অনুষ্ঠানের বিষয়ে পুলিশ কমিশনার আইপিএস সি সুধাকর জানান তারা মানুষকে আরো সচেতন করতে চাইছেন। ইতিমধ্যে ১০% পথ দুর্ঘটনা তারা কমিয়ে আনতে সক্ষম হয়েছেন।

এছাড়াও জাতীয় সড়ক কর্তৃপক্ষের সঙ্গে তারা আলোচনা করে মূল সড়কের পাশের সার্ভিস রোডের উপর বিশেষ নজর দিয়ে যে কাটিংগুলো রয়েছে সেগুলোকে বন্ধ করানোর ব্যবস্থা করা হবে। এতে দুর্ঘটনা আরও কমবে বলেই দাবি করেন তিনি। পাশাপাশি এই তীব্র দাবদাহ থেকে বাঁচার জন্য বেশি পরিমাণে জল খাওয়ার আবেদন জানান সাধারণ মানুষকে। এছাড়াও কর্তব্যরত ট্রাফিক পুলিশের কর্মীদের ওআরএস ও পানীয় জল ও ছাতা দেওয়া হয়েছে। এছাড়াও তাদের জন্য পুলিশ কিয়স্কের সংখ্যা আরও বাড়ানোর কথা জানান।

হাওড়া সিটি পুলিশের কোনা ট্রাফিক গার্ডের উদ্যোগে সেভ ড্রাইভ সেফ লাইফ কর্মসূচি।

MORE NEWS – ঐতিহাসিক গোবরডাঙ্গা পৌরসভার জন্ম সার্ধ শতবর্ষের বর্ষব্যাপী উদযাপনের সূচনা।

Today Kolkata:- যে পৌরসভায় প্রশাসকের ভূমিকায় ছিলেন শ্রীশচন্দ্র বিদ্যারত্ন-এর মত গুণীজন, সেই গোবরডাঙ্গা পৌরসভার জন্ম সার্ধ শতবর্ষের স্মৃতিমন্থনকে আরো আলোকময় করে তুলতে বর্ষব্যাপী উদযাপন শুরু হল ১০ কিলোমিটার ম্যারাথন রেস ও মশাল দৌড়ের মধ্য দিয়ে। গোবরডাঙ্গার ১৭ নং ওয়ার্ড বাদে খাটুরা থেকে ম্যারাথন দৌড় শুরু হয়ে গোবরডাঙ্গার প্রায় প্রতিটি ওয়ার্ড ছুঁয়ে পৌরসভায় গিয়ে শেষ হয়। প্রাক্তন পৌরপ্রধান সুভাষ দত্ত প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে আনুষ্ঠানিক সূচনা করেন। যদিও ২০২০ সালের ২৬ এপ্রিল এই অনুষ্ঠান হওয়ার কথা ছিল, কিন্তু করোনা অতিমারীর কারণে তা হয়নি। সকল কাউন্সিলরগণের উপস্থিতিতে মঙ্গলবার বর্ষব্যাপী এই অনুষ্ঠানের শুভ সূচনায় পৌরসভার নবনির্বাচিত চেয়ারম্যান শংকর দত্ত ফ্লাগ নাড়িয়ে ম্যারাথন দৌড় শুরুর বাঁশি বাজান। মোট ১৭২ জন প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। CONTINUE READING

ছোট শিশুদের পানীয় জুস কারখানা, রাস্তার ধারে অস্বাস্থ্যকর পরিবেশে জুস কারখানা টি গড়ে উঠেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments