হানিমুন থেকে ফিরেই সলমান খানের কাছে যাচ্ছে ক্যাট! ! হঠাত্‍ কী এমন ঘটলো ?

0

গত মঙ্গলবারই মুম্বই ফিরেছেন নিউলি ম্যারেড কাপল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তবে প্রতিদিনই ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফের বিয়ে ও তাদের বৈবাহিক জীবন নিয়ে নানা খবর সামনে আসছে। তবে এবার এ কি হল! হানিমুন থেকে ফিরতে না ফিরতেই বিচ্ছেদ হল ভিকি ক্যাটের!

কিন্তু কেন কি এমন হল? শুধু তাই নয়, সাথেই নাকি আবার প্রাক্তন অর্থাত্‍ সলমান খানের কাছে ফিরছেন ক্যাট!

 

আসলে ব্যাপারটা একটু অন্য। রিয়েল লাইফে নন, রিল লাইফে এই ঘটনাটি ঘটেছে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আগামী ছবি ‘টাইগার থ্রি’-এর শ্যুটিং শুরু করবেন অভিনেত্রী। আর তার জন্যই খুব শীঘ্রই বলিউড ভাইজানের সঙ্গে শ্যুটিংয়ে যোগ দেবেন। রাশিয়া, তুরস্ক, অস্ট্রিয়া, মুম্বইয়ে শ্যুটিং করার পর ‘টাইগার থ্রি’-র বেশ কিছু অংশের শ্যুটিং এখনও বাকি রয়েছে। শোনা যাচ্ছে, নয়াদিল্লিতে ছবির বাকি অংশের শ্যুটিং হবে। আর তার জন্যই খুব শীঘ্রই সলমন খানের সঙ্গে দিল্লি উড়ে যাবেন ক্যাটরিনা কাইফ।

 

‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘টাইগার থ্রি’ আসতে চলেছে। আর সেই শ্যুটিং এর উদ্দেশ্যেই দিল্লি যাত্রা করতে চলেছেন ভাইজান ও তার প্রাক্তন ক্যাটরিনা। সম্প্রতি এক ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, ‘ক্যাটরিনা কাইফ এবং সলমন খানের এই ছবিতে মোটামুটি দিন পনেরোর শ্যুটিং এখনও বাকি রয়েছে।

নয়াদিল্লিতে এই বাকি অংশের শ্যুটিং হবে। কড়া নিরাপত্তার মধ্যেই দুই তারকার শ্যুটিং হবে দিল্লিতে। আগামি বছর জানুয়ারির মাঝামাঝি সময়ে ছবির বাকি অংশের শ্যুটিংয়ের জন্য দিল্লি যাবেন সলমন খান ও ক্যাটরিনা কাইফ।’

Previous articleWhatsApp-এর ওয়েব ইউজারদের জন্য নয়া আপডেট, বিস্তারিত…
Next articleWeather: কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা নামল ১১ ডিগ্রিতে, কনকনে ঠান্ডা থাকবে বড়দিনেও?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here