হাসপাতালে ভরতি পুনম পাণ্ডে, মারধরের অভিযোগে গ্রেফতার স্বামী স্যাম বম্ব

0

সোমবার রাতের দিকে মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে, স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন পুনম। সেই অভিযোগের ভিত্তিতে রবিবার পুনমের স্বামী স্যাম বম্বকে গ্রেফতার করা হয়েছে। পুনম আপাতত হাসপাতালে ভরতি আছেন।

হাসপাতালে ভরতি পুনম পাণ্ডে, মারধরের অভিযোগে গ্রেফতার স্বামী স্যাম বম্ব

Read more-BREAKING: রাজ্যের মন্ত্রিসভায় রদবদল, মন্ত্রিত্ব পেলেন কারা ?

তবে এই প্রথম স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ তুললেন না পুনম। গত বছর সেপ্টেম্বরে একই অভিযোগ তুলেছিলেন। বিয়ের ঠিক ২১ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ এনেছিলেন। গোয়ায় হানিমুনে দিয়ে স্বামীর বিরুদ্ধে পুলিশে এফআইআরও দায়ের করেন এই বিতর্কিত নায়িকা। দ্য টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকার পুনম বলছিলেন, ‘স্যামের সঙ্গে আমার একটা কথা কাটাকাটি হয়। যা দ্রুতই মারাত্মক আকার নেয়। এরপরই ও আমায় মারতে শুরু করে। আমার গলা টিপে ধরে। আমার মনে হচ্ছিল আমার দমবন্ধ হয়ে মৃত্যু হয়ে যাবে। আমার মুখে ঘুসি মারে, চুল ধরে টেনেহিঁচড়ে নিয়ে যায়, এরপর আমার খাটের কোণায় আমার মাথা ঠুকে দেয়। এতেও থামেনি! আমার শরীরের উপর হাঁটু গেড়ে বসে আমার উপর নির্যাতন চালায়।’

সেই অভিযোগের পর সপ্তাহ ঘুরতে না ঘুরতেই সব মনোমালিন্য ভুলে আবারও সুখের সংসার পাততে প্রস্তুত হয়ে গিয়েছিলেন পুনম। তিনি বলেছিলেন, ‘আমরা নিজেদের মধ্যে সব মনোমালিন্য ভুলে আবারও একজোট হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বলতে পারেন, আমরা আবার এক হয়ে গেলাম।

Previous articleBREAKING: রাজ্যের মন্ত্রিসভায় রদবদল, মন্ত্রিত্ব পেলেন কারা ?
Next articleপদ্মশ্রী পুরস্কার নিতে ট্র্যাডিশনাল পোশাকে খালি পায়ে হাজির আদিবাসী বৃদ্ধা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here