হুগলিতে যে মাঠে সভা করবেন প্রধানমন্ত্রী মোদী এক দিন পর সেখানেই সভা করবেন মমতা

0

আগামী ২২ ফেব্রুয়ারি হুগলিতে যে মাঠে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এক দিন পর সেখানেই সভা করবেন মমতা। যা নিয়ে হুগলিতে রাজনৈতিক উত্তাপ চরমে উঠেছে। তৃণমূলের যদিও দাবি, মমতার সভা পূর্বপরিকল্পিত।

আগামী ২২ ফেব্রুয়ারি নোয়াপাড়া – দক্ষিণেশ্বর মেট্রোর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। তার পর যাবেন ব্যান্ডেলের ডানলপ খেলার মাঠে। সেখানে জনসভা করবেন তিনি। সেজন্য আগেই মাঠ পরিদর্শন করেছিলেন SPG-র আধিকারিকরা। বুধবার মাঠ পরিদর্শনে আসেন স্থানীয় বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। মাঠ সংলগ্ন পরিত্যক্ত জমিতে বুলডোজার নামিয়ে আগাছা পরিষ্কার করা হয়।

কিছুক্ষণের মধ্যে সেখানে পৌছে যান তৃণমূল নেতৃত্বও। সেখানে ২৪ ফেব্রুয়ারি জনসভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। মাঠ পরিদর্শন করেন দলের জেলা সভাপতি দিলীপ যাদব, নেত্রী অসীমা পাত্র প্রমুখ। একই সঙ্গে দুদলের মাঠ পরিদর্শনের সময় ছিল টান টান উত্তেজনা।

দিলীপবাবু বলেন, ‘আমাদের জেলায় বড় মাঠ পাওয়া মুশকিল। তাই এই মাঠটিকে আগে থেকেই বাছাই করে রাখা হয়েছিল। আমরা সেখানে প্রস্তুতি খতিয়ে দেখতে এসেছি। এই সভাকে পালটা সভা বলা ঠিক হবে না।’

 

বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, ‘তৃণমূলের পায়ের তলার মাটি নেই। তাই আমাদের পিছন পিছন ঘুরে বেড়াচ্ছে। নকল করে আর কাজ হবে না। ২২ তারিখ মানুষ বুঝিয়ে দেবে কার পক্ষে রয়েছে সমর্থন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here