১৪ জুন রাত থেকে দু’মাস বন্ধ থাকবে স্ট্র্যান্ড রোড, বিকল্প পথ-নির্দেশ লালবাজারের

0

১৪ জুন রাত থেকে কলকাতার গুরুত্বপূর্ণ স্ট্র্যান্ড রোডের একটি অলশ বন্ধ থাকবে। বিবেকানন্দ রোড ফ্লাইওভারে কাজ চলার কারণেই এরকম সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে লালবাজার। তবে মহানগরের এই গুরুত্বপূর্ণ রাস্তাটি বন্ধ হলেও যাতে জ্যামে পড়তে না হয় মানুষকে তার ব্যবস্থাও করা হয়েছে কলকাতা ট্রাফিক পুলিশের পক্ষ থেকে।

স্ট্র্যান্ড রোড সংলগ্ন মীরবাহাদুর ঘাট রোড থেকে কে কে টেগোর স্ট্রিটের দিকের রাস্তাটি ব্যবহার করে গাড়ি চালাতে পারবেন সাধারণ মানুষ।

লালবাজার সূত্রে জানানো হয়েছে চলতি মাসের ১৪ তারিখ থেকে অগাস্ট মাসের ১৫ তারিখ পর্যন্ত ব্রীজের কাজের জন্য বন্ধ থাকবে স্ট্র্যান্ড রোডের একটি অংশ। রাস্তার যে অংশটি কাজের জন্য বন্ধ রাখা হবে সেখসন থেকে সেন্ট্রালের দিকে মহাত্মা গান্ধী রোতে স্বাভাবিক ভাবে গাড়ি চলাচল করবে। স্ট্র্যান্ড রোড বন্ধ থাকায় সংলগ্ন এম জি রোডে গাড়ির ভিড় বাড়বে তাই মহাত্মা গান্ধী রোডে বন্ধ রাখা হবে ট্রাম চলাচল। স্ট্র্যান্ড রোড ধরে শ্যামবাজারের দিকে আসা ভারী গাড়িগুলিকে বিদ্যাসাগর ট্রাফিক গার্ড এলাকা থেকে সেন্ট্রাল অ্যাভিনিউ ও রবীন্দ্র সরণির হয়ে ঢুকতে হবে। এই রাস্তা দিয়েই চলবে যাত্রীবাহী বাসও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here