‘‌তৃণমূল কংগ্রেসের মধ্যে গভর্ণর ফোবিয়া শুরু হয়েছে,গভর্ণরকে নিয়ে ভূত দেখছেন তৃণমূল কংগ্রেসের নেতা–নেত্রীরা’: দিলীপ ঘোষ

0

নবান্ন–রাজভবন বিরোধ লেগেই আছে। তৃতীয়বার ক্ষমতায় আসার দিন থেকে তা শুরু হয়েছে রাজ্যে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে রাজ্যপালকে শাসকদলের পক্ষ থেকে নাম দেওয়া হয়েছে পদ্মপাল। আর রাজ্যপালও সক্রিয় হয়ে রাজ্যের বিরুদ্ধে নালিশ ঠুকতে নয়াদিল্লি ছুটেছেন। এই পরিস্থিতিতে শাসকদলকে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

ঠিক কী বলেছেন তিনি?‌ রবিবাসরীয় দুপুরে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘‌তৃণমূল কংগ্রেসের মধ্যে গভর্ণর ম্যানিয়া, গভর্ণর ফোবিয়া শুরু হয়েছে। গভর্ণরকে নিয়ে ভূত দেখছেন তৃণমূল কংগ্রেসের নেতা–নেত্রীরা। কারণ গভর্ণর জগদীপ ধনখড় রাজ্যের বিভিন্ন এলাকায় তৃণমূল কংগ্রেসের হিংসা আর সন্ত্রাসের সত্য ঘটনা তুলে ধরছেন। যা সহ্য করতে পারছেন না তৃণমূল কংগ্রেস নেতা–নেত্রীরা।’‌ দিলীপের এই মন্তব্য নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

রাজভবন–নবান্ন বিবাদের বিষয়ে দিলীপ ঘোষের অভিযোগ, রাজ্যজুড়ে তৃণমুল কংগ্রেস হিংসা আর সন্ত্রাস চালাচ্ছে। বিজেপি কর্মীদের উপর হামলা চালাচ্ছে। এটা কেউ তুলে ধরছে না। আমরা রাজ্যপালের কাছে রাজ্যের এই হিংসার ঘটনা তুলে ধরেছিলাম। রাজ্যপাল বাইরে বেড়িয়ে পরিস্থিতি খতিয়ে দেখে সত্য ঘটনা তুলে ধরেছেন। আর তাতেই রাজ্যপাল ফোবিয়ায় ভুগছেন তৃণমুল কংগ্রেস নেতা–নেত্রীরা। রাজ্যে একটা স্বৈরাচারী শাষন চলছে। দিলীপ ঘোষ এই অভিযোগ করলেও তা অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। কয়েকদিন আগে মুখ্যমন্ত্রীও দাবি করেছেন, রাজ্যে হিংসার পরিবেশ নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here