More
    Homeখবরঅনুব্রত মণ্ডলের জলবাতাসা তথ্য এবার সোদপুর সাব ট্রাফিক গার্ডে।

    অনুব্রত মণ্ডলের জলবাতাসা তথ্য এবার সোদপুর সাব ট্রাফিক গার্ডে।

    Today Kolkata:- অনুব্রত মণ্ডলের জলবাতাসা তথ্য এবার সোদপুর সাব ট্রাফিক গার্ডে। গরমের তীব্র দাবদাহে পথচলতি মানুষের প্রাণ ওষ্ঠাগত, সেসময় ক্লান্ত পথচারীদের সুবিধার্থে জল বাতাসা খাওয়ানোর ব্যবস্থা করলেন সোদপুর সাব ট্রাফিক গার্ডের ট্রাফিক পুলিশ কর্মীরা। সোদপুর সাব ট্রাফিক গার্ডের ব্যবস্থাপনায় জলছত্র শুভ উদ্বোধন করলেন ব্যারাকপুর পুলিশকমিশনারেটের নগরপাল মনোজ ভার্মা সাথে ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার ধ্রুবজ্যোতি দে, ট্রাফিক ইনস্পেক্টর দেবব্রত দুবে, সোদপুর সাব ট্রাফিক গার্ডের ওসি হীতু লাল সরকার প্রমূখ। পথ চলতি ক্লান্ত মানুষের হাতের জলবাতাসে তুলে দিলেন নগরপাল মনোজ কুমার সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা। গরমের তীব্রতা না কমা পর্যন্ত ট্রাফিক পুলিশ কর্মীরা ক্লান্ত পথচারীদের জল বাতাস আর কাজ চালিয়ে যাবে জানালেন সোয়দপুর সাব ট্রাফিক গার্ডের ওসি হীতু লাল সরকার।

    অনুব্রত মণ্ডলের জলবাতাসা তথ্য এবার সোদপুর সাব ট্রাফিক গার্ডে।

    MORE NEWS – শুরু হল করণদিঘীর ঐতিহ্যবাহী শিরুয়া মেলায়।

    করণদিঘী:- উত্তর দিনাজপুর জেলার করনদিঘীতে প্রতিবছরের মতো এবারও প্রথম বৈশাখে শুরু হলো রাজবংশী সমাজের ঐতিহ্যবাহী শিরুয়া মেলা। উত্তরবঙ্গের সব থেকে বড় শিরুয়া মেলা এটি। স্থানীয়রা জানান করণ রাজা এই মেলার প্রথম শুরু করেন করণদিঘীতে। আজ সকাল থেকেই শিরুয়া মেলায় কয়েক লক্ষ দর্শনার্থীদের সমাগম ঘটে। মেলার প্রথম দিন ভোর থেকেই বিকাল পর্যন্ত গঙ্গা স্নান চলে। আর বিকাল থেকে টানা এক সপ্তাহ মেলা চলবে। করণদিঘীর স্থানীয় বিধায়ক গৌতম পাল সকালে করণ রাজার পুকুরে গঙ্গা স্নান করে শিবের পূজো করে একটি পদ যাত্রা রেলির মাধ্যমে শিরুয়া উৎসব ও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে পান্ডেপুর শিব মন্দিরে জল ঢেলে পুনরায় শিরুয়া মেলা পরিদর্শন করে পীরের মাজারে চাদর চড়িয়ে মঙ্গল কামনা করেন। CONTINUE READING

    ২০২৩ পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে পাঞ্জাব জয়ের পর এবার বাংলায় নজর আপের।

    নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

    ১৯৪৪ সালের ১২ এপ্রিল ১৪৪০ টন বিস্ফোরক সামগ্রী নিয়ে ‘এম ভি স্টিকাইন’ নামে একটি জাহাজ বোম্বাই বন্দরের ভিক্টোরিয়া ডকে আসে।

    মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির আদর্শে অনুপ্রাণিত হয়ে, কেএলও সংগঠন ছেড়ে আসা প্রাক্তন এক সদস্য।

    এক নৈশপ্রহরীকে হাত-পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments