More
    HomeUncategorizedঅবশেষে করিনার বিষয়ে মুখ খুললেন শাহিদ, প্রাক্তন সম্বন্ধে কি বললেন অভিনেতা?

    অবশেষে করিনার বিষয়ে মুখ খুললেন শাহিদ, প্রাক্তন সম্বন্ধে কি বললেন অভিনেতা?

     

    শাহিদ কাপুর এবং কারিনা কাপুরের অতীত রোমান্টিক সম্পর্ক এখনও আলোচনার বিষয়। তারা পাঁচ বছর সম্পর্কে ছিলেন। একসঙ্গে বেশ কয়েকটি সফল ছবিতে অভিনয়ও করেছিলেন তারা। যাইহোক, শেষ পর্যন্ত তারা আলাদা হয়ে যান এবং উভয়েই নিজেদের উপযুক্ত খুঁজে নেন। তা সত্ত্বেও, তারা এখনও একে অপরের প্রতি শ্রদ্ধাশীল এবং একে অপরের সম্পর্কে প্রকাশ্যে কখনও নেতিবাচক কথা বলেনি। শেষ ২০১৬ সালে, ‘উড়তা পঞ্জব’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন এই জুটি। শহীদ সম্প্রতি একটি সাক্ষাত্কারের সময় কারিনা সম্পর্কে একটি মন্তব্য করেছিলেন।

     

    এক প্রশ্নোত্তর পর্বে বিভিন্ন অভিনেতা সম্পর্কে জিজ্ঞাসা করার পর, তাকে জিজ্ঞাসা করা হয় সুযোগ পেলে তিনি করিনার কোন গুণটি পেতে চাইবেন। শাহিদ প্রতিক্রিয়া জানিয়েছিলেন যে তিনি কারিনার প্রথম ছবি থেকেই সুপারস্টার হওয়ার সম্ভাবনা দেখেছিলেন এবং এই গুণটিই তিনি পেতে চান।

     

    এরপর শাহিদকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি সাইফের সাথে দেখা হলে কী করবেন। উত্তরে শাহিদ বলেন, শুভেচ্ছা জানাবেন। তিনি আরও বলেন, তারা ২০১৭ সালে একসাথে জিমে যেতেন যখন শহিদ ‘রেঙ্গুন’-এর শুটিং করছিলেন। প্রসঙ্গত, মীরা রাজপুতের সাথে তার বিয়ের পর শহীদের পরিবার এখন সম্পূর্ণ হয়েছে এবং তাদের অষ্টম বার্ষিকী আসছে ৭ জুলাই।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments