More
    HomeUncategorizedঅবশেষে পরিনতি পেল ১৪ বছরের সম্পর্ক, উপস্থিত মুখ্যমন্ত্রী স্বয়ং

    অবশেষে পরিনতি পেল ১৪ বছরের সম্পর্ক, উপস্থিত মুখ্যমন্ত্রী স্বয়ং

    গত কয়েকদিন ধরে রব টেলিপাড়ায় জনপ্রিয় অভিনেত্রী মিষ্টি সিংয়ের বিয়ের প্রস্তুতি চলছে। উল্লেখ ‘আঁচল’, ‘আলতা ফড়িং’ এর মত একাধিক জনপ্রিয় ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। তার তারকা বন্ধু এবং সতীর্থ দের তরফ থেকে আইবুড়ো ভাত উপভোগ করছেন এবং তিনি মিষ্টিভাবে সোশ্যাল মিডিয়ায় প্রস্তুতির ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। ১৮ ই মে, মিষ্টি অবশেষে তার দীর্ঘদিনের প্রেমিক রেমোকে বিয়ে করে, যাকে সে এখন পর্যন্ত অপ্রকাশিতই রেখেছিল। দীর্ঘ ১৪ বছরের সম্পর্ক তাদের, ছোটবেলার নার্সারী স্কুল থেকে আজ জীবনে একসাথে পথচলা পর্যন্ত।

    শহরের একটি বিলাসবহুল হোটেলে বিয়ের অনুষ্ঠান হয়েছিল, এমনকি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও নবদম্পতিকে আশীর্বাদ করতে এসেছিলেন। মিষ্টি এবং রেমো মুখ্যমন্ত্রীর পা ছুঁয়ে তাকে সম্মান দেখিয়েছিলেন এবং মিষ্টি পরে বিশেষ দিনে উপস্থিত হওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় তাকে ধন্যবাদ জানান।

    মিষ্টির বিয়েতে, বাইপাসের কাছের বিলাসবহুল হোটেলটিতে যেন বসেছে চাঁদেরহাট। নীল-ত্রিনা, তন্বী থেকে রৌনক, নবনীতা-রাজা থেকে দেবচন্দ্রিমা, চাঁদনী, তিথি বসু, এবং মধুপ্রিয়ার মত টলি পাড়ার অনেক অভিনেতা অভিনেত্রীই উপস্থিত ছিলেন। মূলত খাতা কলমে সইস্বাক্ষর করেই গাঁট বেধেছেন তারা। তবে বাদ যায়নি মালাবাদল, সিন্দুর এবং মতো ঐতিহ্যবাহী অনুষ্ঠান। কুন্দনের গয়না দিয়ে সাজানো লাল টুকটুক লেহেঙ্গায় বেশ দেখাচ্ছিল কনেকে, অন্যদিকে বর রেমো ছিলেন ম্যাচিং শেরওয়ানিতে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments