More
    Homeরাজ্যঅশোকনগরে বাংলাদেশগামী রাসায়ানিক ভর্তি ট্রাক উল্টে মৃত ২

    অশোকনগরে বাংলাদেশগামী রাসায়ানিক ভর্তি ট্রাক উল্টে মৃত ২

    শীতের ভোরে দুর্ঘটনায় প্রাণ হারালেন দুই ব্যক্তি। রবিবার ভোররাতে অশোকনগরে যশোর রোডে ভয়াবহ দুর্ঘটনা ঘটে যায়। রাসায়নিক ভর্তি ট্রাক উল্টে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গিয়েছে। এই ঘটনায় মৃত্যু হয়েছে ওই ট্রাকের চালক ও খালাসির। ভোর রাতে এমন দুর্ঘটনা ঘটায় যশোর রোডে যান চলাচলে বিঘ্ন ঘটে।

    দুর্ঘটনার খবর পেয়ে ট্রাকটি উদ্ধার করতে আসে অশোকনগর থানার পুলিশ। দীর্ঘক্ষণ চেষ্টার পর জেসিবি দিয়ে নয়ানজুলি থেকে তোলা হয় ট্রাকটিকে। পাশাপাশি মৃতদেহ দু’টি উদ্ধার করে পুলিশ।

    এলাকাবাসীরা জানিয়েছেন, রবিবার ভোরে কলকাতা থেকে রাসায়নিক ভর্তি ট্রাকটি বনগাঁর পেট্রাপোল সীমান্ত হয়ে বাংলাদেশ যাচ্ছিল। যশোর রোডের উপর রেল গেটের কাছে দুর্ঘটনার কবলে পড়ে ট্রাকটি। আমরাই ছুটে গিয়ে উদ্ধারকাজে হাত লাগাই। কিন্তু ট্রাক চালক ও খালাসিকে বের করতে সমস্যায় পড়তে হয়। ততক্ষণে খবর পেয়ে ঘটনাস্থলে এসেছিল পুলিশ। তারাই ট্রাকটি উদ্ধার করে খালাসি ও চালকের মৃতদেহ উদ্ধার করে।

    পুলিশের তরফে জানানো হয়েছে, গাড়ি চালক বুদ্ধদেব সেন ও খালাসি অমিত সরকারের মৃত্যু হয়েছে। কী ভাবে ট্রাকটি নয়ানজুলিতে উল্টে গেল তা খতিয়ে দেখছে পুলিশ। মূলত দ্রুত গতিই এই দুর্ঘটনার জন্য দায়ী বলে মনে করছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে অশোকনগর থানা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments