More
    Homeখবরঅসাধারণ কাম ব্যাক করলেন ভারতীয় শাটলার লক্ষ্য সেন।

    অসাধারণ কাম ব্যাক করলেন ভারতীয় শাটলার লক্ষ্য সেন।

    Today Kolkata:- অসাধারণ কাম ব্যাক করলেন ভারতীয় শাটলার লক্ষ্য সেন। দুর্ধস্য খেলে প্রতিপক্ষ কোরিয়ান চয় জি হুনকে 14-21, 21-16, 21-18 গেমে হারিয়ে দিলেন লক্ষ্য। প্রথম গেমে হেরে গিয়ে বেশ চাপে পড়ে গিয়েছিলেন লক্ষ্য। কেননা লক্ষ্য নিজে বিশ্বের 9 নম্বর শাটলার, অথচ প্রতিপক্ষ স্থানীয় ছেলেটি বিশ্ব তালিকা অনুযায়ী 498 নম্বর খেলোয়াড়। প্রথম গেমে 14-14 স্কোরে টাই হয়। এরপর প্রতিপক্ষ চয় জি হুন পর পর 7টি পয়েন্ট নিয়ে গেম পকেটস্থ করে নেয়। পরের দুই গেমে অবশ্য নিজের স্বাভাবিক খেলার ছন্দে ফিরতে দেখা যায় লক্ষ্য সেনকে। পর পর দুটি গেম অনায়াসে জিতে নেন তিনি। লক্ষ্য সিঙ্গলসে জিতলেও সর্বোপরি ভারতীয় শাটলারদের জন্যে আজকের দিনটা বোধ হয় খুব ভাল নয়।

    আজ পুরুষদের ডাবলসে ভারতীয় জুটি কৃষ্ণ প্রসাদ গরগা ও বিষ্ণু বর্ধন গৌর পঞ্জালা প্রতিপক্ষ ইন্দনেশিয়ার প্রমুদ্ধ কুসুমবর্ধন এবং এরেমিয়া এরিক এওচে ইযাকব রামবিতানের কাছে 14-21 ও 19-21 গেমে হেরে যান। পুরুষদের আর একটি ডাবলস ম্যাচে ভারতের নবনীত বোক্কা ও বি সুমিত রেড্ডির জুটি মালেশিযার ইউ সিন ওং এবং ইয়ে ই তেও জুটির কাছে 14-21 ও 12-21 গেমে হেরে যান।

    অসাধারণ কাম ব্যাক করলেন ভারতীয় শাটলার লক্ষ্য সেন।

    MORE NEWS – ব্রিজের কাজ হলেও ব্রিজের উপর ফুটপাতে নিয়ে চলাচলের রাস্তা সমস্যায় এলাকাবাসী।

    মালদাঃ- ব্রিজের কাজ হলেও ব্রিজের উপর ফুটপাতে নিয়ে চলাচলের রাস্তা সমস্যায় এলাকাবাসী, মালদা নালাগোলা রাজ্য সরকারকের আইহো ব্রিজ এক অন্যতম গুরুত্বপূর্ণ রাস্তার। এই ব্রিজে উপর দিয়ে দৈনিক বাস সহ ছোট বড় যানবাহন নিয়ে প্রায় দুই তিনশো গাড়ি সারাদিনে চলাচল করে এর মাধ্যমে রয়েছে আইহো ব্রিজে ভুমিকা বড় দৈনিক বাজার, স্কুল জন্য চলাচল করে বিভিন্ন জায়গায় মানুষ। প্রতিদিন স্কুল সহ বাজার বিভিন্ন কাজে আসতে হয় সাধারণ মানুষকে তার মধ্যে দেখা গিয়েছে ২০ থেকে ২৫ দিন ধরে পরে রয়েছে আইহো ব্রিজের ওপর পরে রয়েছে এদিক সেদিক হয়ে ব্রিজের ওপরের কেটে ফেলা অংশ। ব্রিজের ব্যারিকেড করে রাখা হয়েছি সেই ব্যারিকেড গুলি ব্রিজের ওজন কমাতে কেটে ফেলা হয় বলে জানা গিয়েছে। CONTINUE READING

    উত্তরোত্তর পেট্রোপণ্যের ও গ্যাস ঔষধের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এক প্রতিবাদী মিছিলের আয়োজন করা হয় ফুলিয়ায় ।

    কেশপুরে ক্রিকেট প্রেমীদের আইপিএল ম্যাচ দর্শন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments