More
    Homeখবরঅ্যাকশনের দৃশ্য শুটিং করতে গিয়ে গুরুতর আহত বিগবি

    অ্যাকশনের দৃশ্য শুটিং করতে গিয়ে গুরুতর আহত বিগবি

    Today Kolkata:-  অ্যাকশনের দৃশ্য শুটিং করতে গিয়ে গুরুতর আহত বিগবি। হায়দরাবাদে তার আসন্ন সিনেমার শুটিং চলাকালীন গুরুতর আহত হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন। এই দুর্ঘটনার কারণে অভিনেতার পাঁজরের কার্টিলেজ ভেঙেছে। বর্তমানে অভিনেতা নিজের বাড়িতেই রয়েছেন। বিগবি তার ব্লগে জানিয়েছেন, তার আসন্ন প্রজেক্টে অ্যাকশনের দৃশ্য শুটিং হওয়ার সময়েই চোট পান অভিনেতা। আর এই সময়েই তাঁর পাঁজরের কার্টিলেজ ভেঙেছে।

     

    পাঁজরের পেশিতে চিড় ধরেছে। বর্তমানে তিনি চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন। বর্তমানে তিনি বাড়িতেই বিশ্রাম নিচ্ছেন। তিনি আরও জানান, গুরুতর চোট পাওয়ার কারণে সিনেমার শুটিং বাতিল করা হয়েছিল। কারণ পুরোপুরি অভিনেতার শরীর সুস্থ হতে এখনও কয়েক সপ্তাহ লাগবে। তিনি চোট পাওয়ার পর এআইজি হাসপাতালে যান এবং সেখানে তাঁর সিটি স্ক্যানও করানো হয়। তবে চিকিৎসকেরা এখন অভিনেতাকে বিশ্রামে থাকতে বলেছেন। ওষুধও তাঁর চালু করা হয়েছে। তিনি এখন বাড়িতেই বিশ্রামে রয়েছেন।

     

    প্রজেক্ট কে-এর শুটিং চলাকালীন এমন বিপত্তি ঘটেছে বিগবির জীবনে। এই ছবিটি একটি ড্রামাটিক ছবি। এই সিনেমায় প্রভাসের দেখা মিলবে। সি অশ্বিনী দত্ত-র সিনেমায় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে প্রধান মহিলা চরিত্রে দেখা যাবে। বাহুবলীর সঙ্গে এটিই তাঁর প্রথম কাজ/। এই ছবিটি আগামী বছর ২০২৪ সালে বক্স অফিসে সাফল্য অর্জন করবে বলে আশা করা যায়। এই ছবি নিয়ে আগেই পরিচালক অশ্বিনী দত্ত জানিয়েছিলেন, সিনেমাটি ‘বিষ্ণুর আধুনিক অবতার সম্পর্কে’র ছবি। বিগবি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক এমনটাই কামনা করছেন তাঁর ভক্তরা। উল্লেখ্য, ঘোর বিপদের মুখে অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র ও আম্বানি! পুলিশ সূত্র মারফত জানা গিয়েছে, অজ্ঞাত পরিচয় ব্যক্তির কাছ থেকে ফোন পান নাগপুর পুলিশের কর্মকর্তারা। বলা হয় এই তিন তারকার বাংলো উড়িয়ে দেওয়া হবে।

    Mamata Banerjee “১০৫ শতাংশ ডিএ দিচ্ছি, এর চেয়ে বেশি ডিএ দেওয়ার ক্ষমতা নেই” – বিধানসভায় দাঁড়িয়ে কটাক্ষ মুখ্যমন্ত্রীর।

    তারপরেই পুলিশ তদন্তে নেমেছেন।নাগপুর পুলিশের তরফে মুম্বই পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়েছে, মঙ্গলবার যে ফোনটি নাগপুর পুলিশের কন্ট্রোল রুমে আসে, তা মুম্বইয়ের পালঘর শিবাজি নগর থেকে করা হয়েছে বলে জানান নাগপুরের পুলিশ কর্তারা।পুলিশের যে কর্মকর্তা ফোনটি ধরেছিলেন তিনি জানিয়েছেন ফোনের ওপারে তিনি দুই ব্যক্তিকে কথা বলতে শুনেছেন। অস্ত্রশস্ত্র সমেত ২৫ জনের একটা দল মুম্বইয়ে এসেছেন, তারা অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র ও আম্বানির বাংলো তারা উড়িয়ে দেবেন। এই ঘটনার জন্য পুলিশ তদন্তে আরও জোর দিয়েছেন। তারা আরও সতর্ক হয়ে কাজ করছেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments