More
    Homeখবরআগরপাড়ায় নিজের ছবির প্রচারে বলিউড অভিনেতা রাজকুমার রাও

    আগরপাড়ায় নিজের ছবির প্রচারে বলিউড অভিনেতা রাজকুমার রাও

    Today Kolkata:-   আগরপাড়ায় নিজের ছবির প্রচারে বলিউড অভিনেতা রাজকুমার রাও। পরিচালক অনুভব সিনহা পরিচালিত চলচ্চিত্র “ভেদ” দেশ জুড়ে মুক্তির অপেক্ষায় দিন গুনছে। আগামী ২৪ শে মার্চ চলচিত্রটি মুক্তি পেতে চলেছে। বলিউডের দুই প্রতিষ্ঠিত অভিনেতা রাজ কুমার রাও এবং ভূমি পেডনেকর এই ছবিতে দুটি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। বৃহস্পতিবার সকালে সেই ছবির আগাম প্রচারে আগরপাড়ার নারুলা ইনস্টিটিউট অফ টেকনোলজি এবং পানিহাটির জেআইএস ইউনিভার্সিটি ক্যামপাসে আসেন বলিউডের প্রখ্যাত অভিনেতা তথা ছবি অন্যতম চরিত্র অভিনেতা রাজকুমার রাও।

     

    ১৯৪৭ সালে দেশ ভাগের পর এটি সবচাইতে বড় মাইগ্রেশনের ছায়াছবি। যাতে তুলে ধরা হয়েছে কোভিড মহামারীর সময়কালে কিভাবে লড়াই করে বেশ কয়েকটি ছায়াছবি নিজেদের অস্তিত্ব বজায় রাখতে পেরেছিল। দেশ ভাগের পর থেকে মানব সভ্যতার কোনরকম সামাজিক অগ্রগতি হয়নি। তাও এই চলচিত্রের মাধ্যমে তুলে ধরা হয়েছে। বিশেষ করে কোভিডকালে আর্থসামাজিক ভারসাম্যহীনতাকে মানুষ যেভাবে মোকাবেলা করেছিল তা সবার কাছে একটি চ্যালেঞ্জিং মুহূর্ত।

     

    সেটিও এই ছবির একটি বিশেষ প্রেক্ষাপট। এদিন প্রিয় নায়ককে একমুহুর্তের জন্যে ছুঁয়ে দেখতে জেআইএস ও এনআইটি ক্যাম্পাস চত্বরে ছাত্র-ছাত্রীদের মধ্যে তুমুল উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা যায়। এই ছবিটিতে অভিনেতা রাজকুমার রাও একজন তদন্তকারী পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন। তার বিপরীতে ডাক্তারের ভুমিকায় অভিনয় করেছেন ভূমি পেডনেকর। পরিচালক অনুভব সিনহা এই ছবিতে সমাজের এমন কিছু বাস্তব সত্যকে তুলে ধরতে চেয়েছেন,যা এই ছবির মুল ইউএসপি।

     

    এদিনের প্রচার মঞ্চে বলিউড অভিনেতার সঙ্গে উপস্থিত ছিলেন জেআইএসের কর্নধার তরঞ্জিৎ সিং ও এনআইটির কর্নধারেরা। প্রচার শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে অভিনেতা রাজকুমার রাও জানান,কোভিডের সময় আমরা সবাই ঘর বন্দি ছিলাম। তখন সবাই পার্থনা করতাম কবে এই মহামারীর হাত থেকে মুক্তি পাব। এখন পরিস্থিতি স্বাভাবিক। কোভিডের সময় আমরা অনেক কিছু শিখতে পরেছি। এই ছবি সেই প্রেক্ষাপট তুলে ধরা হয়েছে। তার কথায়,এই ছবিতে আমি সুর্যকুমার সিং নামে এক পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছি।

    Chengiz এই প্রথম হিন্দি এবং বাংলা ভাষায় একসঙ্গে মুক্তি , ইদে মুক্তি পাচ্ছে জিতের ‘চেঙ্গিজ’।

    সেই পুলিশ অফিসারের দায়িত্ব ছিল যেখানে প্রচুর মানুষের জমায়েত ঘটছে তার দেখভালের। অতিমারির সময় থেকে সরকার থেকে শুরু করে পুলিশ, আমারা সবাই একে অপরের সাহায্যে পাশে এসে দাঁড়িয়েছিলাম। এটাই এই ছবি মুখ্য চিত্রনাট্য। তিনি আরও বলেন, অনুভব সিনহা একজন বড়মাপের চলচিত্র পরিচালক। তিনি আর্টিকেল ৫০,থপ্পড়,মুল্কের মত ছবি বানিয়েছেন। কোলকাতা প্রসঙ্গে অভিনেতা বলেন, আমি কোলকাতার জামাই। কোলকাতাকে আমি মন থেকে ভালোবাসি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments