More
    Homeবিনোদনআগেও ছিল, এখনো আছে, পরেও থাকবে! চাঁদনীর সবটা জুড়ে নির্ঝর

    আগেও ছিল, এখনো আছে, পরেও থাকবে! চাঁদনীর সবটা জুড়ে নির্ঝর

     

     

    স্টার জলসার শুরু হওয়া একটি ধারাবাহিক হলো মেয়েবেলা। মেয়েরাই মেয়েদের শত্রু হয় এই গল্পের ট্যাগলাইন ছিল।আসলে এই গল্পটি সমাজের একটা খুবই যত্নশীল বিষয়ের উপর গড়ে তোলা হয়েছে। একটা মেয়ে শ্বশুরবাড়িতে এসে তার পরিবারকে নতুন করে খুঁজতে শুরু করে কিন্তু তার আশেপাশের বাকি সম্পর্ক গুলো সবাই ভালো হয়না।

     

    নববর্ষ উপলক্ষে চাঁদনিও ডোডোদের বাড়িতে এসেছে ওদের সঙ্গে নববর্ষ উদযাপন করবে বলে। চাঁদনী বারবার জিজ্ঞাসা করতে থাকে যে তারা কেন এখন দেখা করতে পারবে না তারা আগেও যেমন ছিল এখনো তেমন আছে কিছুই তো বদলাইনি তাদের মধ্যে। ডোডো বলে সময় দেওয়া উচিত সবকিছু তো আর আগের মতন নেই। মৌ ভাবতে থাকে যে চাঁদনি তাকে নিজের হাতে চিকিৎসা করছে তাহলে কি এমন বলছে আলাদা ঘরে গিয়ে।

     

    চাঁদনীকে বাড়ি ছাড়ার জন্য ডুডো এবারে গেল না সেই জায়গায় টিটো ওকে ছাড়তে গেল। তাই ওরা দুজনে বসে একটা চায়ের দোকানে গল্প করতে থাকে চাঁদনীকে জিজ্ঞাসা করে ও কেন এখনো ডোডো কে ভুলতে পারছে না তখন চাঁদনী উত্তরে বলে ভুলে যাওয়াটা কি এতটাই সোজা।এতগুলো বছরের সম্পর্ক চাঁদনীর সবটা জুড়েই ডোডো। আবারো টিটো চাঁদনীকে জিজ্ঞাসা করে কেন সে রাত্রের ডিউটি নিত সে বলে ডোডোর সঙ্গে কথা বলতে বলতে তার সময় কেটে যেত তাই এখন সেই অভ্যাসটাই রয়ে গেছে। চাঁদনী তখন বলে প্রেম করলে সে বুঝবে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments