More
    HomeখবরBiplab Kumar Deb আচমকা ইস্তফা দিয়ে দিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

    Biplab Kumar Deb আচমকা ইস্তফা দিয়ে দিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

    Today Kolkata:- আচমকা মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিয়ে দিলেন ত্রিপুরার বিজেপি বিধায়ক বিপ্লব কুমার দেব (Biplab Kumar Deb)। ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব (Biplab Kumar Deb) হঠাৎ করেই আজ ত্রিপুরার রাজ্যপালের কাছে গিয়ে মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়ে এলেন। ক্ক্ন্তু ঠিক কি কারনে তিনি মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিলেন তা পরিস্কার নয়, আর এই কারনেই রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়ে গিয়েছে। বিপ্লব দেবের (Biplab Kumar Deb) মুখ্যমন্ত্রীত্বের মেয়াদ শেষ হচ্ছে আরও 10 মাস পরে। তিনি 10 মাস বাকি থাকতেই মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়ে দিলেন। যদিও ঠিক কি কারনে তিনি ইস্তফা দিলেন তা এখনও পর্যন্ত স্পষ্ট ভাবে জানা যায় নি। সূত্র মারফত যেটুকু জানা গিয়েছে, তিনি দলের নির্দেশেই মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়েছেন।

    পশ্চিমবঙ্গের বিজেপি নেতা তথা সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের কথাতেও সেই ইঙ্গিত মিলেছে। প্রসঙ্গত উল্লেখ্য, দিন দুয়েক আগেই বিপ্লব দেব (Biplab Kumar Deb) বিজেপি সভাপতি জগৎ প্রসাদ নাড্ডা ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথে দেখা করেছিলেন। আর তারপরে আজই এই ধরনের একটা সিদ্ধান্ত নিলেন। এই ঘটনাকে অবশ্য কটাক্ষ কর্তে ছাড়েনি তৃণমূল কংগ্রেস। তৃনমুলের মুখপাত্র কুনাল ঘোষ বলেন, “আগামী নির্বাচনে এমনিতেই বিজেপি হারবে। আজকের ঘটনা ওদের ব্যাপক গোষ্ঠী কোন্দলের ফল।”

    Biplab Kumar Deb আচমকা ইস্তফা দিয়ে দিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

    MORE NEWS – Sabina Yeasmin নতুন রাস্তার শিল্যানাস করলেন উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন।

    মালদা:- মালদার ইংরেজবাজার ব্লকের পিরানাপির দরগায় যাওয়ার নতুন রাস্তার তৈরির কাজের শিল্যানাস করলেন রাজ্যের সেচ ও উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন (Sabina Yeasmin) । এই রাস্তা তৈরি শুভ সূচনার মুহূর্তে মন্ত্রীর বক্তব্য রাখতে গিয়ে সাফ হুঁশিয়ারি দিয়ে বলেছেন,  পিরানাপির দরগায় যাওয়ার ক্ষেত্রে নতুন রাস্তা তৈরি করা হবে। কিন্তু কাজ করার সময় কোনরকম মাতব্বরদের বাধার সৃষ্টি করলে তা বরদাস্ত করা হবে না। সে যে দলেরই হোক না কেন। রাস্তার কাজে কোথাও বিঘ্ন ঘটলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। দরকারের পুলিশের সাহায্য নিয়ে রাস্তার কাজ করা হবে।শুক্রবার সকালে ইংরেজবাজার ব্লকের কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েতের সাদুল্লাপুর সংলগ্ন পিরানাপির দরগার এই রাস্তার কাজের শুভ সূচনা কর্মসূচি গ্রহণ করা হয়। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments