More
    Homeখবরআজ ডেবরা বিধানসভার অন্তর্গত বালিচক ,ডেবরা ও ঘাটাল সাংগঠনিক জেলার ...

    আজ ডেবরা বিধানসভার অন্তর্গত বালিচক ,ডেবরা ও ঘাটাল সাংগঠনিক জেলার দলীয় কার্যালয়ে সাড়ম্বরে পালিত হলো ভারতীয় জনতা পার্টির 42 তম প্রতিষ্ঠা দিবস।

    Today Kolkata:- আজ ডেবরা বিধানসভার অন্তর্গত বালিচক, ডেবরা ও ঘাটাল সাংগঠনিক জেলার দলীয় কার্যালয়ে সাড়ম্বরে পালিত হলো ভারতীয় জনতা পার্টির 42 তম প্রতিষ্ঠা দিবস। 1980 সালে স্বর্গীয় অটাল বিহারী বাজপেয়ী জির হাত ধরে শ্রী লালকৃষ্ণ আদবানি জির আন্তরিক প্রচেষ্টায় এই দলের পথ চলা শুরু হয় মাত্র চার দশকের কিছু বেশি সময়ের মধ্যেই #Nationfirst নীতিতে ভর করে দলীয় কার্যকর্তা দের শৃঙ্খলা ও নিষ্ঠা আন্তরিকতায় আজ বিশ্বের দরবারে সবচেয়ে বৃহৎ রাজনৈতিক দলে পরিণত হয়েছে। দল আগামী দিনে এই মহান নেতৃত্বের স্বপ্নপূরণ করতে ও ভারতবর্ষ কে বিশ্বের দরবারে বিশ্ব গুরু রূপে প্রতিষ্ঠা করতে আমাদের জসস্বী প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী জী ও অন্যান্য সম্মানীয় নেতৃত্ব বর্গের নেতৃত্বে আমরা বদ্ধ পরিকর। উপস্থিত ছিলেন ডেবরা তথা অখন্ড মেদিনীপুর জেলার অন্যতম বর্ষীয়ান নেতা অধ্যাপক কাশীনাথ বোস,ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি তন্ময় দাস, মহিলা মোর্চার সভাপতি তনুশ্রী সাঁতরা ডেবরা মধ্যে মণ্ডলের সভাপতি ও বিজেপির যুব মোর্চার সহ সভাপতি সহ বিধানসভার এছাড়াও ডেবরা বিজেপির গুরুত্বপূর্ণ প্রবীণ ও বর্তমান সদস্য বৃন্দ।

    আজ ডেবরা বিধানসভার অন্তর্গত বালিচক ,ডেবরা ও ঘাটাল সাংগঠনিক জেলার দলীয় কার্যালয়ে সাড়ম্বরে পালিত হলো ভারতীয় জনতা পার্টির 42 তম প্রতিষ্ঠা দিবস।

    MORE NEWS – মধ্যরাতে নিত্যদিনের সাফাইয়ের কাজ শেষ করে বেরিয়ে আসার সময়ে চক্ষু চড়কগাছ পুরীর জগন্নাথ মন্দিরের এক সেবায়েতের।

    Today Kolkata:- মধ্যরাতে নিত্যদিনের সাফাইয়ের কাজ শেষ করে বেরিয়ে আসার সময়ে চক্ষু চড়কগাছ পুরীর জগন্নাথ মন্দিরের এক সেবায়েতের। দেখেন, প্রভু জগন্নাথের রসুইঘরের প্রায় ৩৫টি মাটির উনুন ভেঙে তছনছ হয়ে গিয়েছে। আর এই ঘটনায় সন্দেহভাজনকে পাকড়াও করা হয়েছে। শতাব্দী-প্রাচীন পুরীর মন্দিরের এই রসুইঘর। লোকমুখে এই রসুইঘরে সারি দিয়ে সাজানো ৪০০টিরও বেশি মাটির উনুন। প্রতিদিন কাঠের আঁচে তৈরি হয় জগন্নাথদেবের মহাভোগ। এখানে সাধারণের প্রবেশ নিষেধ, এমনকী সব সেবায়েতেরও এখানে প্রবেশের অনুমতি নেই। CONTINUE READING

    মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল চত্বরে যানজট মুক্ত পরিবেশ তৈরী করতেই বিশেষ পদক্ষেপ নিল কর্তৃপক্ষ।

    ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়ায় আগ্নেয়াস্ত্র সহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করল কান্দি থানার পুলিশ গোলাহাট এলাকা থেকে।

    প্রসবের সময় কিংবা তার পর প্রসূতিদের মৃত্যু আটকাতে তৎপর হয়েছে জেলা স্বাস্থ্য দফতর।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments