More
    Homeকলকাতাআন্দোলনের মাঝেই চাকরিপ্রার্থীর হাতে কামড় পুলিশের৷

    আন্দোলনের মাঝেই চাকরিপ্রার্থীর হাতে কামড় পুলিশের৷

    Today Kolkata:- টেট আন্দোলনের মাঝে ঘটে গেল উলট পুরান। পুলিশের কামড় খেলেন এক চাকরিপ্রার্থী। এমনটাই অভিযোগ। বুধবার এই ঘটনাটি ঘটেছে ক্যামাক স্ট্রিটে। অভিযোগ, টেট আন্দোলনকারীদের মধ্যে এক মহিলার হাতে সজোরে কামড় দিয়েছেন এক মহিলা পুলিশকর্মী। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত ওই পুলিশকর্মী। চাকরির দাবিতে আন্দোলনে অনড় টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীরা। এদিন দুপুর থেকে আচমকাই রবীন্দ্র সদনের কাছে এক্সাইড মোড়ে জড়ো হতে থাকেন ২০১৪ সালের টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীরা৷ আগে থেকে এই কর্মসূচির কথা ঘোষণা করা হয়নি৷ চাকরিপ্রার্থীরা কয়েকটি দলে ভাগ হয়ে গিয়েছিলেন। একটি দল ক্যামাক স্ট্রিটে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরের কাছে যাওয়ার চেষ্টা করে। সেই সময় পুলিশ তাদের বাধা দেয় বলে অভিযোগ।

    বিক্ষোভকারীদের আটক করে প্রিজন ভ্যানে তোলে পুলিশ৷ অনেককে চ্যাংদোলা করে টেনেহিঁচড়ে প্রিজন ভ্যানে তোলা হয়৷ কিন্তু বাধা হয়ে দাঁড়ায় অন্য বিক্ষোভকারীরা। তাঁরা প্রিজন ভ্যানের নীচে ঢুকে পড়ে চাকার সামনে শুয়ে পড়েন৷ তাঁদের দাবি, ‘হয় নিয়োগ দিন, নয় মৃত্যু৷’ তাঁরা অভিষেকের কাছে এই সংক্রান্ত স্মারকলিপি জমা দেওয়ার জন্যই যাচ্ছিলেন। কিন্তু তার আগেই তাঁদের বাধা দেন পুলিশকর্মীরা। তাঁদের প্রিজন ভ্যানে তোলার চেষ্টা হয়। সেই সময় মহিলা পুলিশকর্মীদের সঙ্গে অরুণিমা পাল নামে এক আন্দোলনকারীর ধস্তাধস্তি শুরু হয়। তখনই ওই তরুণীর হাতে এক মহিলা পুলিশকর্মী কামড়ে দেন বলে অভিযোগ। কিন্ত আইনশৃঙ্খলা রক্ষা করা যাদের হাতে, সেই পুলিশকর্মী হয়ে কীভাবে এমন আচরণ করতে পারেন ? ইতিমধ্যেই এই নিয়ে উঠেছে প্রশ্ন।

    আন্দোলনের মাঝেই চাকরিপ্রার্থীর হাতে কামড় পুলিশের৷

    নদীয়া সফরে কৃষ্ণনগরে মুখ্যমন্ত্রী , সার্কিট হাউসে মমতার সাথে মুকুলের সাক্ষাতে তুঙ্গে রাজনৈতিক জল্পনা।

    MORE NEWS – ২০২৩ সালের রাজ্যের খসড়া ভোটার তালিকা প্রকাশ কেন্দ্রীয় নির্বাচন কমিশনের।

    ২০২৩ সালের জন্য রাজ্যের খসড়া ভোটার তালিকা প্রকাশ করল কেন্দ্রীয় নির্বাচন কমিশন। চমকপ্রদভাবে খসড়া তালিকায় ভোটারের সংখ্যা কমে গিয়েছে। কেন্দ্রীয় নির্বাচন কমিশনের প্রকাশ করা তালিকা অনুযায়ী, ২০২৩ সালে রাজ্যের ভোটার সংখ্যা ৭ কোটি ৪২ লক্ষ ৮৮ হাজার ২৩৩ জন। ২০২২ সালে এই সংখ্যাটা ছিল ৭ কোটি ৪৩ লক্ষ ৮১০। অর্থাৎ একবছরে ভোটারের সংখ্যা বাড়ার বদলে ১২ হাজার ৫৭৭ জন কমে গিয়েছে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments