More
    Homeখবরআবারও বাম আমলের নিযোগ দুর্নীতির কথা সামাজিক মাধ্যমে তুলে ধরলেন উদয়ন

    আবারও বাম আমলের নিযোগ দুর্নীতির কথা সামাজিক মাধ্যমে তুলে ধরলেন উদয়ন

    Today Kolkata:-  আবারও বাম আমলের নিযোগ দুর্নীতির কথা সামাজিক মাধ্যমে তুলে ধরলেন উদয়ন। নিয়োগ দুর্নীতিতে ফের বাম আমলের দুর্নীতির কথা সামাজিক মাধ্যমে তুলে ধরল উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী। থার্ড ডিভিশনে পাস করে প্রাথমিক শিক্ষক, একাধিক নাম প্রকাশ্যে আনলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। সামাজিক মাধ্যমে পোস্ট করে চাকরি নিয়ে দুর্নীতিতে বেশ কয়েকটি নাম তুলে ধরলেন।

     

    তিনি তার পোস্টে উল্লেখ করেন,’আজ সেলিমের জন্য এরা সবাই তৃতীয় বিভাগে পাস করে প্রাথমিক শিক্ষিকার চাকরি করছেন। সনাতন সাহা, বিমল দাস, অঞ্জলি সেন, মলয় রায়, মলয় গুহ নিয়োগী। পরপর আরো আসবে। সেলিম আপনারা শুধু নিজের বাবার নয়, শিক্ষার বাবারও পিন্ডি চটকেছেন।’ মঙ্গলবার তিনি উত্তরবঙ্গ এক্সপ্রেসে কলকাতা থেকে কোচবিহার হয়ে দিনহাটায় ফেরেন। কোচবিহার স্টেশনে সাংবাদিকদের বলেন, এখন তো সবেমাত্র স্যাম্পেল ফাইল দেখাচ্ছি, গোডাউন খুললে আরও বের হবে। মন্ত্রীর ভাগ্নি উজ্জয়নী রায়ের বীজ কেলেঙ্কারির বক্তব্য প্রসঙ্গে তিনি অবশ্য আমার বিরুদ্ধে কোথাও যদি কেউ কখনো এ নিয়ে অভিযোগ দেখাতে পারে তবে প্রয়োজনে পদত্যাগ করব।

    IPL আইপিএল শুরুর আগেই ধাক্কা RCB শিবিরে , গোড়ালির চোটের কারণে এই ক্রিকেটারকে পাবে না কোহলিরা।

    প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি নিয়ে যখন নানা প্রশ্ন গোটা রাজ্য জুড়ে ঘড় পাক খাচ্ছে ঠিক সেই সময় উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী দুদিন আগেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে উল্লেখ করেছিলেন,দলের স্বার্থে কমল গুহও দুর্নীতি করেছিলেন। নিজের প্রয়াত বাবাকে নিয়ে এমন মন্তব্য কে ঘিরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিয়োগ দুর্নীতি নিয়ে বিরোধীদের জবাব দিতে তৃণমূল নেতৃত্ব বাম আমলে চিরকুটের মাধ্যমে চাকরি দেওয়ার প্রসঙ্গ তুলে ধরে সরব হয়েছেন। উদয়নের এই বক্তব্য কে ঘিরে রাজনৈতিক মহলে ব্যাপক শোরগোল পড়ে।

     

    এরপরই মঙ্গলবার ফের সামাজিক মাধ্যমে তিনি পোস্ট করে বেশ কয়েকটি নাম তুলে ধরেন। যারা তৃতীয় বিভাগে পাশ করেও প্রাথমিক শিক্ষকের চাকরি করছে বলেও তিনি উল্লেখ করেন।এখন তো সবেমাত্র স্যাম্পেল ফাইল দেখাচ্ছি, গোডাউন খুললে আরও বের হবে।
    বিজেপির কোচবিহার জেলা সভাপতি সুকুমার রায় বলেন, যারা এতদিন বামফ্রন্টে ছিল আজ তারাই তৃণমূলে। তাই তারা কি কি দুর্নীতি করেছে নিজেরাই ভালো জানেন। তৃণমূল ও বামেদের কোন তফাৎ নেই

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments