More
    HomeUncategorizedআলাদা হয়ে গিয়েছিলেন রাজেশ খান্নার থেকে, তবুও কেন আইনি বিচ্ছেদের পথে কেন...

    আলাদা হয়ে গিয়েছিলেন রাজেশ খান্নার থেকে, তবুও কেন আইনি বিচ্ছেদের পথে কেন হাঁটলেন না ডিম্পল?

     

    রাজেশ খান্না ছিলেন একজন প্রখ্যাত নায়ক যিনি সত্তর এবং আশির দশকে বলিউডে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তিনি মহিলা অনুরাগীদের মধ্যে অপার প্রশংসা পেয়েছিলেন। তাঁর হৃদয় জুড়েছিল মহিলাদের। তাঁর আশেপাশের সম্পর্কের একটি প্রমুখ উদাহরণ হল তাঁর ১৯৭৩ সালে ডিম্পল কাপাডিয়ার সাথে বিবাহ।

     

    সম্প্রতি একটি ভিডিও সামাজিক মাধ্যমে ব্যবহার হয়েছে, যাতে প্রয়াত মহানায়ক রাজেশ খান্নার দাম্পত্য জীবন সম্পর্কে ডিম্পল কাপাড়িয়া বিস্তারিত আলোচনা করেছেন। রাজেশ জবাব দিয়ে বলেন, “আমি বুঝতে পারি আমাদের সম্পর্ক নিয়ে আপনার কাছে আগ্রহ আছে। তবে, আমাদের যে কোনও প্রসঙ্গে ফের মিটমাট করার কোনও দরকার নেই, কারণ আমরা আপনাদের সম্পর্কে আলাদা থাকি এবং এখনও আমাকে ডিভোর্স দেয়া হয়নি।” বিষয়টি নিয়ে রাজেশ এরই সঙ্গে বলেন, “হ্যাঁ, ও সত্যিই ডিভোর্স দিতেই চায় না। আমি এই কারণেই বলছি যে, এই সত্যিই শুধুমাত্র আমার ও-ই জানে।”

     

    রাজেশ খান্না ও ডিম্পল কাপাডিয়ার দুইজন মেয়ে হিসেবে টুইঙ্কল খান্না ও রিঙ্কি খান্না ছিলেন। রাজেশের সঙ্গে বিচ্ছেদের পর, ডিম্পলের সাথে অভিনেতা সানি দেওলের মধ্যে একটি প্রেমের চরম যে বিষয়টি বলিপাড়ার আওতায় রয়েছে। যদিও ডিম্পল ও সানি নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments