More
    Homeখবরআসন্ন নির্বাচনের আগে চাঙ্গা চাই দলীয় কর্মীদের, বঙ্গ সফরের পেপটক জেপি নাড্ডার।

    আসন্ন নির্বাচনের আগে চাঙ্গা চাই দলীয় কর্মীদের, বঙ্গ সফরের পেপটক জেপি নাড্ডার।

    Today Kolkata:- সামনেই পঞ্চায়েত নির্বাচন (Panchayet Election)। তারপরই লোকসভা নির্বাচন (Loksova Election)। দলীয় সংগঠন গুলোকে চাঙ্গা রাখতে তৎপর বিজেপি (BJP)। এবার বিজেপি সর্বভারতীয় সভাপতি হিসেবে নিজের দ্বিতীয় ইনিংস শুরু করে প্রথমেই বঙ্গ সফরে জেপি নাড্ডা (JP Nadda)।

    বৃহস্পতিবার নদিয়ার (Nadia) বেথুয়াডহরিতে বিজেপির ‘জনসম্পর্ক সভা’য় বক্তব্য রাখতে উঠে নাড্ডা মোদী সরকারের (Modi Government) নানা সাফল্যের খতিয়ান তুলে ধরেন। রাজ্যে তৃণমূল সরকারের (Trinamool Congress) ‘দুর্নীতি’, ‘গাজোয়ারি’ নিয়েও সরব হন তিনি। কেন্দ্র সমাজের পিছিয়ে পড়া অংশের জন্য নানা উন্নয়নমূলক কর্মসূচি (Devolpoment Program) নিলেও রাজ্যে ‘দুর্নীতিগ্রস্ত’ সরকার থাকার জন্য সেগুলোর সফল রূপায়ন হচ্ছে না বলে অভিযোগ করেন তিনি।

    আসন্ন নির্বাচনের আগে চাঙ্গা চাই দলীয় কর্মীদের , বঙ্গ সফরের পেপটক জেপি নাড্ডার

    জেপি নাড্ডার বঙ্গ সফরে বাধা কুয়াশার , বিজেপি সর্বভারতীয় সভাপতির কর্মসূচিতে কাটছাঁট

    নাড্ডা শুভেন্দু-সুকান্তদের সুরেই রাজ্যের শাসক দলকে নিশানা করে বলেন, “তৃণমূল (Trinamool Congress) সিমেন্ট, বালি, কয়লা, গরু, কিছুই ছাড়ছে না। সব বিষয়েই ওরা দুর্নীতি করছে।” মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) নিশানা করে তিনি বলেন, “দিদি আপনি বাংলার কী হাল করেছেন! ১০০ দিনের কাজ প্রকল্পেও এখন দুর্নীতি হচ্ছে।”

    নাড্ডার আগে বক্তব্য রাখেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) এবং বিজেপির রাজ্য সভাপতি (State President) সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। তৃণমূল বিরোধিতার সুর মূলত তাঁরাই বেঁধে দেন। দু’জনের কথাতেই উঠে আসে পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির প্রসঙ্গ, মিড ডে মিল কিংবা আবাস যোজনার মতো কেন্দ্রীয় প্রকল্পে দুর্নীতি এবং স্বজনপোষণের প্রসঙ্গ।

    আসন্ন নির্বাচনের আগে চাঙ্গা চাই দলীয় কর্মীদের, বঙ্গ সফরের পেপটক জেপি নাড্ডার।

    শেষ ৬ বছরে রাজ্যের মাধ্যমিক-উচ্চমাধ্যমিক স্কুলে শিক্ষক-অশিক্ষক কর্মীর সংখ্যা কত, রিপোর্ট তলব হাই কোর্টের।

    ২৪ ঘণ্টা পর উদ্ধার নেপালের দুর্ঘটনাগ্রস্থ বিমানের ব্ল্যাক বক্স, দুর্ঘটনার কারণ জানা যাবে শীঘ্রই।

    অরিজিৎ সিংহের সাথে সেলফিতে ইমন চক্রবর্তী, সেলফি যেন পরম পাওনা ইমনের কাছে।

    মুখ্যমন্ত্রী প্রায়ই অভিযোগ করেন, কেন্দ্র টাকা না পাঠানোয় রাজ্য সরকারের অনেক জনমুখী প্রকল্পের কাজ থমকে গিয়েছে। মুখ্যমন্ত্রী (Chief Minister) এবং শাসক তৃণমূলের অভিযোগ উড়িয়ে নাড্ডা বলেন, “কেন্দ্র টাকা পাঠাচ্ছে। কিন্তু সব টাকা দুর্নীতির জন্য গায়েব হয়ে যাচ্ছে।”

    মুখ্যমন্ত্রী (Chief Minister) যাতে বিজেপির (BJP) প্রতি মানুষের ভালবাসা এবং সমর্থন দেখে রাগ না করেন, তার জন্য ভাঙা ভাঙা বাংলায় তিনি বলেন, “দিদি আপনি রাগ করবেন না। রাগ শরীরের জন্য ভাল নয়।”

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments