More
    Homeখবরউত্তরপ্রদেশে বিজেপির জয় উল্লাস হাওড়ায় পালন করলেন বিজেপি কর্মী সমর্থক।

    উত্তরপ্রদেশে বিজেপির জয় উল্লাস হাওড়ায় পালন করলেন বিজেপি কর্মী সমর্থক।

    উত্তরপ্রদেশে বিজেপি সবচেয়ে বেশি সংখ্যায় এগিয়ে রয়েছে ও এমনটাই আশা যে উত্তরপ্রদেশে আবার দ্বিতীয় দফার জন্য যোগী নতুন রূপে সরকার গঠন করবেন। কয়েকটি রাজ্য বিধানসভায় বিজেপি ভালো ফল হবার খুশিতে হাওড়া জেলা বিজেপি কর্মী-সমর্থক। উড়িয়া পাড়া ও বাঁধা ঘাট এলাকায় উৎসাহ পালন করেছেন। বাজি ফাটিয়ে, গান গেয়ে, মুখ মিষ্টি করিয়েও এক অপরকে গুলাল মেখে। যদিও 2021 পশ্চিমবাংলা বিধানসভায় বিজেপি তৃণমূলের কাছে পরাজয় হয়েছে। তা সত্য বিজেপি কর্মীদের মধ্যে এখনো পশ্চিমবাংলায় আশা রয়েছে যে, তারা আগামী দিনে পশ্চিমবাংলায় বিজেপি নেতৃত্বের সরকার গঠন করবেন। তাই তারা আজ বিজয় উল্লাস পালন করলেন। উপস্থিত ছিলেন রাজ্য বিজেপি নেতা উমেশ রায় অভ্যেস সাও সঞ্জীব শুক্লা ধ্রুব অগ্রহারি সহ অন্যান্য নেতা নেত্রী।

    উত্তরপ্রদেশে বিজেপির জয় উল্লাস হাওড়ায় পালন করলেন বিজেপি কর্মী সমর্থক।

    MORE NEWS – পাণ্ডবেশ্বরে পথ দুর্ঘটনায় শিশুর মৃত্যু ঘিরে উত্তেজনা, প্রতিবাদে অবরোধ – পুলিশ-জনতার ধস্তাধস্তি।

    সংবাদদাতা, পাণ্ডবেশ্বর :- পথ দুর্ঘটনায় এক শিশু কন্যার মৃত্যু ঘিরে উত্তেজনা ছড়ালো এলাকায়। টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় স্থানীয়রা । অবরোধ তুলতে গেলে পুলিশ ও স্থানীয়দের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। বুধবার সন্ধ্যা সাড়ে ছটা নাগাদ পাণ্ডবেশ্বর থেকে মাধাইপুর যাওয়ার রাস্তার কোন্দা এলাকায় লরির ধাক্কায় মৃত্যু হয় এক শিশু কন্যার (৫ ) । ঘটনা সূত্রে জানা যায় দাদুর সাথে বাইকে চড়ে ঐ শিশু কন্যা যাচ্ছিল মাধাইপুর। সেই সময় একটি লরি সজোরে ধাক্কা মারে বাইকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশু কন্যার। ঘটনাটি ঘিরে উত্তেজনা ছড়ায় স্থানীয়দের মধ্যে। তারা টায়ার জ্বেলে এ পথ অবরোধ করে। অবরোধ তুলতে গেলে পুলিশের সাথে ধস্তাধস্তি শুরু হয় স্থানীয়দের। বেশ কিছুক্ষণ পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

    MORE NEWS – পান্ডবেশ্বর বিধানসভার মহিলাদের স্বনির্ভর করার লক্ষ্যে 40টি সেলাই মেশিন বিতরণ।

    Today Kolkata :- পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর অনুপ্রেরণায় INDIA POWER এর সহযোগিতায় চল্লিশটা সেলাই মেশিন এবং প্রতাপপুর গ্রাম পঞ্চায়েতকে কোনো মুমূর্ষু রোগীর সাহায্যার্থে তুলে দেওয়া হলো অত্যাধুনিক একটি অ্যাম্বুলেন্স।
    রাজ্য সরকারের ডাকে সাড়া দিয়ে দুর্গাপুর ফরিদপুর ব্লক অফিসে INDIA POWER নামক একটি বেসরকারি বিদ্যুৎ সংস্থা পান্ডবেশ্বর বিধানসভার বিভিন্ন মহিলাদের হাতে চল্লিশটি সেলাই মেশিন তুলে দেয়। CONTINUE READING

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments