More
    Homeরাজ্যএকই গাছ থেকে উচ্চ মাধ্যমিকের মেধাবী ছাত্র ও তাঁর বন্ধুর ঝুলন্ত দেহ...

    একই গাছ থেকে উচ্চ মাধ্যমিকের মেধাবী ছাত্র ও তাঁর বন্ধুর ঝুলন্ত দেহ উদ্ধার

    একই গাছ থেকে উদ্ধার হল উচ্চ মাধ্যমিকের মেধাবী ছাত্র ও তাঁর বন্ধুর ঝুলন্ত দেহ। ঘটনা ঘিরে তীব্র উত্তেজনা ছড়িয়েছে মালদহে। শুক্রবার ঘটনাটি ঘটেছে মালদহের কালিয়াচকের মোথাবাড়ি থানা এলাকার উত্তর লক্ষ্মীপুরের কালাচাঁদ টোলা গ্রামে। তাঁদের মধ্যে একজন পরিয়ায়ী শ্রমিক পরিবারের মেধাবী পড়ুয়া এবারের উচ্চমাধ্যমিক পরীক্ষায় তাক লাগানো ফল করেছিল। অপরজদনও ভালো ফল করেছিল। ঘটনা ঘিরে শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম মনোজ মণ্ডল (১৮) ও চৈতন্য মণ্ডল (১৭)। দুই পড়ুয়ার বাড়ি ওই এলাকাযের বাড়ি থেকে কয়েকশো মিটার দূরে আমবাগানের একটি গাছ থেকে ওই দুই পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

    জানা গিয়েছে, মনোজ মণ্ডল এবারে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ৪৯১ নম্বর পেয়ে কালিয়াচক ২ নম্বর ব্লক এলাকার মধ্যে প্রথম হন। গোটা মোথাবাড়ি এলাকায় প্রথম হওয়ার সত্ত্বেও তার উচ্চশিক্ষা গ্রহণের পথে বাধা হয়ে দাঁডতাঁর পরিবারের দারিদ্রতা। অন্য দিকে, চৈতন্যও বেশ ভাল ছাত্র। দু’জনেই খুব ভালো বন্ধু বলে জানিয়েছেন স্থানীয়রা।

    মৃতদের পরিবার ও স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, কেউ বা কারা ওই দুই তরুণকে খুন করে গাছে ঝুলিয়ে দিয়েছে। কিন্তু এই খুনের পিছনে কারণ কী? তা নিয়ে ধন্দে পড়েছেন এলাকাবাসীরা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments