More
    HomeUncategorizedএকই ছবিতে শাহরুখ-রণবীর, পরিচালনা করবেন আরিয়ান খান  

    একই ছবিতে শাহরুখ-রণবীর, পরিচালনা করবেন আরিয়ান খান  

     

    শাহরুখপুত্র আরিয়ান খান স্টারর্কিড হওয়ায় বরাবরই জন্ম থেকেই তিনি খবরের টাইম লাইনে থাকতে। এবারে তিনিও বলিউডে ক্যারিয়ার গড়তে চলেছেন তবে অভিনয় হিসেবে নয়, পরিচালক হিসাবে। প্রথম থেকে শাহরুখপুত্র আরিয়ান জানিয়েছিলেন তিনি পরিচালনার কাজ করতে চান। এবারে তার স্বপ্ন পূরণের পালা। সেটা তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন।

     

    আরিয়ান খান পরিচালনা করবেন ওয়েব সিরিজে। সেখানে দেখা যাবে শাহরুখ খান এবং রণবীর সিংকে। তবে কেমিও চরিত্রে। এই ওয়েব সিরিজের শুটিং শুরু হবে আগামী 27 মে থেকে। এই ওয়েব সিরিজটিকে মোট ছয়টি ভাগে ভাগ করা হয়েছে। তাদের দুজনেরই রয়েছে দুটো ছোট ছোট চরিত্র। তারা তো বেজায় খুশি এই ছোট পরিচালকের সঙ্গে কাজ করার জন্য।

     

    অনেক আগেই বোঝা গিয়েছিল যে শাহরুখ তার ছেলে আরিয়ানের সঙ্গে কাজ করতে চলেছেন কারণ আরিয়ান পোস্ট করার সঙ্গে সঙ্গেই তিনি কমেন্টে লিখেছিলেন,” দারুন ভাবনা, বিশ্বাস, স্বপ্ন দেখার পর্ব শেষ। এবারে কাজের পালা। প্রথম কাজের জন্য অনেক শুভেচ্ছা। প্রথম কাজ খুবই বিশেষ হয়।” বাবার কমেন্ট দেখামাত্রই ছেলে আবদার করে বসেন কবে তার বাবা সেটে সারপ্রাইজ দেবেন তাকে। তখনই তার বাবা আবার বলেন,” তিনি যদি শুটিং সিডিউল সকালে না রেখে দুপুরে রাখেন। তবেই তা সম্ভব।”

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments