More
    Homeঅনান্যএক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশী তিন যুবকের বিরুদ্ধে।

    এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশী তিন যুবকের বিরুদ্ধে।

    মালদা:- এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশী তিন যুবকের বিরুদ্ধে। ধর্ষণে বাধা দিতে গেলে ওই গৃহবধূকে বিবস্ত্র করে মারধর করার অভিযোগ উঠেছে। আক্রান্ত গৃহবধূর চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলার ইংরেজবাজার থানার কাজি গ্রাম গ্রাম পঞ্চায়েতের মহাজমাপুর এলাকায়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় ওই গৃহবধূর স্বামী মালদা কলেজ এর গ্রুপ ডি পোস্টে চাকরি করে। প্রত্যেক দিনের মতো আজও সে মালদা কলেজে আসে কাজের জন্য। এরই সুযোগ নিয়ে এলাকায় তিন যুবক গৃহবধূর বাড়িতে যায় এবং তাকে ধর্ষণের চেষ্টা করে। গৃহবধূ বাধা দিতে গেলে তাকে বেধড়ক মারধর করা হয়।

    তার চিৎকারে ওই গৃহবধূর শাশুড়ি ছুটি হয়ে আসলে তাকে মারধর করা হয় বলে অভিযোগ। এরপর গৃহবধূকে উদ্ধার করে চিকিৎসার জন্য আনা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই গৃহবধূ। এই ঘটনায় ইংরেজবাজার থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর অভিযুক্তরা গা ঢাকা দিয়েছে বলে জানা যায়। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ।

    এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশী তিন যুবকের বিরুদ্ধে।

    MORE NEWS – Murshidabad মুর্শিদাবাদ শহরে ক্লোরিন গ্যাসের কন্টেনার লিক করে অসুস্থ 18 জন।

    Today Kolkata:- ব্যারাকপুরের সংসদ অর্জুন সিং বেশ কিছুদিন যাবৎ শিল্পের উন্নতি সাধনের জন্য একাধিকবার কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছিলেন। আজ বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি আড্ডার সাথে সাক্ষাতের জন্য রওনা দিলেন দিল্লির উদ্দেশ্যে। সংসদেই দিল্লি যাত্রা সাথে পাটশিল্পের কোন যোগসাজশ নেই বলে দাবি করলেন জগদ্দল এর বিধায়ক সোমনাথ শ্যাম (MLA Somnath Shyam)। এ বিষয়ে তিনি বলেন ব্যারাকপুরের সাংসদ দলের কোন কাজের জন্য যেতে পারেন দিল্লি এছাড়াও তিনি সুবিধাভোগী মানুষ নিজের সুবিধার জন্যই দিল্লি উড়ে যেতে পারেন বলে জানালেন বিধায়ক(MLA Somnath Shyam) পাশাপাশি তিনি আরো বলেন তিনি যখন তৃণমূলে ছিলেন তখন ও একই ধরনের ঘটনা ঘটিয়েছেন। অর্জুন সিং এর তৃণমূলের যোগদান প্রসঙ্গে, CONTINUE READING

    Sagar Dutta Hospital হাসপাতালে অপারেশন হওয়া রোগী নিখোঁজ কে কেন্দ্র করে চাঞ্চল্য।

    Malda Medical College মালদা মেডিকেল কলেজ সংলগ্ন, চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো।

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments