More
    Homeসিনে দুনিয়াএবার করোনায় আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুর, ভর্তি ICU-তে

    এবার করোনায় আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুর, ভর্তি ICU-তে

    নীতু-রণবীররের পর ফের একবার কাপুর পরিবারে মারণ ভাইরাসের থাবা। এবার করোনায় আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুর (Randhir Kapoor)। হোম আইসোলেশনে নয়, তাঁকে ভর্তি করা হয়েছে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে। শুক্রবার কোভিড ওয়ার্ড থেকে আইসিইউতে রাখা হল অভিনেতাকে। এদিকে ৭৪ বছর বয়সি অভিনেতার কোভিড আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন ঘনিষ্ঠ মহল।

    বৃহস্পতিবারই কোভিড রিপোর্ট পজিটিভ আসে অভিনেতার। কেমন আছেন কোভিডে (Covid-19) আক্রান্ত রণধীর এখন? হাসপাতালের কর্ণধার চিকিত্‍সক সন্তোষ শেট্টি জানিয়েছেন, অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল। শ্বাসকষ্টের সমস্যা নেই। চিন্তার আপাতত কোনও কারণ দেখা যাচ্ছে না। তবে শুক্রবার আরও বেশ কিছু কোভিড সংক্রান্ত টেস্টের জন্য তাঁকে ICU-তে স্থানান্তরিত করা হয়।

    বৃহস্পতিবার রণধীর হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি এও জানিয়েছেন যে, তাঁর বাড়ির ৫ পরিচারকও করোনায় আক্রান্ত। ‘আমি সত্যিই জানি না কীভাবে কোভিড আক্রান্ত হলাম! তবে আমার বাড়ির ৫ কর্মীরও রিপোর্ট পজিটিভ। ওরাও আমার সঙ্গেই কোকিলাবেন হাসপাতালে ভর্তি’, মন্তব্য রণধীর কাপুরের। তবে স্ত্রী ববিতা, করিশ্মা-করিনাদের কোভিড রিপোর্ট নেগেটিভ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments