More
    Homeখেলাএবার করোনা থাবা বসাল চেন্নাই সুপার কিংস শিবিরেও, আক্রান্ত তিন সদস্য

    এবার করোনা থাবা বসাল চেন্নাই সুপার কিংস শিবিরেও, আক্রান্ত তিন সদস্য

    প্রতিনিয়ত দেশে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। সেই ঢেউ থেকে রক্ষা পেল না আইপিএলও। কলকাতা নাইট রাইডার্স দলের বরুণ চক্রবর্তী, সন্দীপ ওয়ারিয়র পড়ছেন করোনার কবলে। তার জেরে বাতিল হয়েছে কেকেআর বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ম্যাচও। এবার করোনা থাবা বসাল চেন্নাই সুপার কিংস শিবিরেও।

    ইএসপিএন ক্রিকইনফোর খবর অনুযায়ী সিএসকে দলের তিন সদস্য পড়েছেন করোনার কবলে। প্রধান কার্যনির্বাহী কর্মকর্তা কাশী বিশ্বনাথন, দলের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি ও সিএসকের দলের বাস পরিস্কারের দায়িত্বে থাকা একজন সদস্য রবিবারের পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পড়েন। যদিও দলের সকল ক্রিকেটারের পরীক্ষার ফলই নেগেটিভ এসছে বলে মনে করা হচ্ছে। কোনরকম ভুলভ্রান্তি এড়াতে, ওই তিন সদস্যের পুণরায় সোমবার সকালে করোনা পরীক্ষা করা হয়। যদি তাঁর ফলও পজিটিভ আসে, তবে বালাজিসহ বাকিদের ১০ দিন নিভৃতবাসেই কাটাতে হবে।

    করোনা পরিস্থিতিতে একাধিকবার বিভিন্ন মহল থেকে আইপিএল চালিয়ে যাওয়া নিয়ে প্রশ্ন উঠেছে। অ্যাডাম জাম্পা-সহ বহু ক্রিকেটার করোনার ভয়ে নিজেদের ফ্রাঞ্চাইজি ছেড়ে আইপিএলের মাঝপথেই দেশে ফেরার সিদ্ধান্ত নেন। জৈব বলয়ের সুরক্ষা নিয়ে কড়াকড়ি থাকা সত্ত্বেও করোনা পজিটিভ হওয়ার ঘটনা, ফের একবার এই পরিস্থিতি আইপিএল চালিয়ে যাওয়ার সিদ্ধান্তের বিরুদ্ধে প্রশ্ন তুলে দিল।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments