More
    Homeকলকাতাএসএসসি (SSC) মামলা থেকে এবার সরে দাঁড়াল বিচারপতি জয়মাল্য বাগচীর ডিভিশন বেঞ্চও।

    এসএসসি (SSC) মামলা থেকে এবার সরে দাঁড়াল বিচারপতি জয়মাল্য বাগচীর ডিভিশন বেঞ্চও।

    Today Kolkata:- এসএসসি (SSC) মামলা থেকে এবার সরে দাঁড়াল বিচারপতি জয়মাল্য বাগচীর ডিভিশন বেঞ্চও। গতকাল এই মামলা থেকে সরে দাঁড়ায় বিচারপতি হরিশ টন্ডনের ডিভিশন বেঞ্চ, বিচারপতি টিএস শিবাগনানমের ডিভিশন বেঞ্চ ও বিচারপতি সৌমেন সেনের ডিভিশন বেঞ্চ। এর ফলে এসএসসি-র উপদেষ্টা কমিটির সদস্যরা আরও বিপাকে পডলেন।
    গত ৩০ মার্চ SSC’র গ্রুপ D’তে নিয়োগ দুর্নীতি সংক্রান্ত ৫টি মামলায় CBI অনুসন্ধানের নির্দেশ দেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। কিন্তু, ৪টি নির্দেশের ওপরই স্থগিতাদেশ দেয় বিচারপতি হরিশ ট্যান্ডনের ডিভিশন বেঞ্চ। এরপরই সিঙ্গল বেঞ্চের হাত বেঁধে দেওয়া হচ্ছে কেন, এই বিস্ফোরক প্রশ্ন তুলে সুপ্রিম কোর্ট ও কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতিদের চিঠি দেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

    এসএসসি (SSC) মামলা থেকে এবার সরে দাঁড়াল বিচারপতি জয়মাল্য বাগচীর ডিভিশন বেঞ্চও।

    MORE NEWS – নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে জম্মু ও কাশ্মীরের ত্রালে আজ লস্কর ই তৈবার দুই সশস্ত্র জঙ্গী খতম হয়েছে।

    শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, 06/04/2022:- নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে জম্মু ও কাশ্মীরের ত্রালে আজ লস্কর ই তৈবার দুই সশস্ত্র জঙ্গী খতম হয়েছে। আজ শকাল থেকেই জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলার ত্রালে সংঘর্ষ শুরু হয়েছিল নিরাপত্তা বাহিনী ও জঙ্গীদের মধ্যে। ব্যাপক গুলির লড়াই চলতে থাকে দুই পক্ষের মধ্যে। এর মধ্যেই প্রথমে খবর আসে এক জঙ্গীর মৃত্যূ হয়েছে। পরে জানানো হল দ্বিতীয় জঙ্গীরও মৃত্যূ হয়েছে এনকাউনটারে। কাশ্মীর জোন পুলিশ জানিয়েছে, এরা দুজনেই লস্কর ই তৈবার সদস্য।
    কাশ্মীর পুলিশের আইজি বিজয় কুমার জানিয়েছেন, “দুই সশস্ত্র জঙ্গীকে নিষ্ক্রিয় করা গিয়েছে। তাদের মৃত্যূ হয়েছে। এদের নাম সফত মুজাফ্ফর সোফি ওরফে আগুর মুয়াভিয়া এবং উমর তেলি ওরফে তালহা। CONTINUE READING

    MORE NEWS – এক বছরের মধ্যে হাওড়া ময়দান থেকে শুরু হতে চলেছে মেট্রো রেল পরিষেবা।

    Today Kolkata:- যানজটের শহর হাওড়া। মেট্রো চালু হলে নিত্যযাত্রীর সংখ্যা আরও বাড়বে। গাড়ির সংখ্যাও বাড়বে। এক বছরের মধ্যে হাওড়া ময়দান থেকে শুরু হতে চলেছে মেট্রো রেল পরিষেবা। যানজটের শহর হাওড়া। মেট্রো চালু হলে নিত্যযাত্রীর সংখ্যা আরও বাড়বে। গাড়ির সংখ্যাও বাড়বে। আজ এই বিষয়ে হাওড়া কর্পোরেশনে একটি গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয়। যেখানে হাওড়া কর্পোরেশনের কমিশনার, হাওড়া জেলা শাসক পুলিশ প্রশাসন, ডিসিপি ট্রাফিক এবং মেট্রো রেলের আধিকারিকরা উপস্থিত ছিলেন। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments