More
    Homeজাতীয়কথা রাখলেন মোদী, সিন্ধুকে খাওয়ালেন আইসক্রিম, নীরজ চোপড়াকে খাওয়ালেন চুরমা

    কথা রাখলেন মোদী, সিন্ধুকে খাওয়ালেন আইসক্রিম, নীরজ চোপড়াকে খাওয়ালেন চুরমা

    কথা দিয়েছিলেন। সেইমতো টোকিও থেকে ফেরার পর সোমবার ভারতীয় তারকা তথা এবারের অলিম্পিক্সে ব্রোঞ্জজয়ী পি ভি সিন্ধুকে আইসক্রিম খাওয়ালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোনা জয়ী জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়াকে (Neeraj Chopra) চুরমা খাওয়ালেন।সেই সময় রীতিমতো উচ্ছ্বসিত দেখাচ্ছিল অলিম্পিক্সে দু’বার পদকজয়ী ভারতীয় শাটলারকে।

    কথা রাখলেন মোদী, সিন্ধুকে খাওয়ালেন আইসক্রিম, নীরজ চোপড়াকে খাওয়ালেন চুরমা

    Read More-মুকুটে নয়া পালক, দেশের সেরা বিশ্ববিদ্যালয়গুলির মধ্যে দ্বিতীয় কলকাতা বিশ্ববিদ্যালয়

    সোমবার নয়াদিল্লিতে প্রধানমন্ত্রীর বাসভবনে আসেন ভারতীয় অ্যাথলিটরা। সেখানে ছিলেন সোনাজয়ী নীরজ চোপড়া, ভারতীয় হকি দলের সদস্যরা, সিন্ধু-সহ একাধিক খেলোয়াড়। অলিম্পিক্সে ইতিহাসে সেরা পারফরম্যান্সের (পদকের নিরিখে সর্বোচ্চ এবং র‌্যাঙ্কিংয়ের নিরিখেও কার্যত সেরা) জন্য ভারতীয় অ্যাথলিটদের প্রশংসা করেন। ব্যক্তিগতভাবেও দেখা করেন প্রধানমন্ত্রী। তারইমধ্যে একটি গোলটেবিলে সিন্ধু এবং মোদী দাঁড়িয়েছিলেন। হাসিমুখে ছিলেন ভারতীয় শাটলার। তাঁর সামনে রাখা ছিল আইসক্রিম।

    Read More-‘লক্ষ্মীর ভাণ্ডার’-এর ফর্ম তুলতে গিয়ে হুড়োহুড়ি, বীরভূমে পদপিষ্ট ৭

    গত জুলাইয়ে টোকিও উড়ে যাওয়ার আগে ভারতীয় অ্যাথলিটদের সঙ্গে আলাপচারিতা সেরেছিলেন মোদী। সেখানে তিনি জানতে চেয়েছিলেন, রিও অলিম্পিক্সের আগে যেমন নিজের প্রিয় আইসক্রিম ছুঁয়েও দেখেননি সিন্ধু, এবারও কি সেরকম করছেন? সেইসঙ্গে বলেছিলেন, ‘কঠোর পরিশ্রম কর। আমি আত্মবিশ্বাসী যে তুমি আবারও সফল হবে। তুমি যখন অলিম্পিক্স থেকে ফিরবে, তখন তোমার সঙ্গে আইসক্রিম খাব।’

    Read More-তৃণমূলে যোগ দিলেন সর্বভারতীয় মহিলা কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সুস্মিতা দেব

    এবার টোকিও অলিম্পিক্সে মহিলা সিঙ্গলসে রুপো জিতেছেন সিন্ধু। প্রথম ভারতীয় মহিলা অ্যাথলিট হিসেবে অলিম্পিক্সে দুটি পদক জয়ের নজির গড়েছেন তারকা। যিনি ২০১৬ সালের রিও অলিম্পিক্সে রুপো জিতেছিলেন। এবার সেই পদকের রং সোনালীতে পরিণত করার লক্ষ্যে টোকিয়োয় গিয়েছিলেন। প্রবল লড়াই সত্ত্বেও সেই লক্ষ্যপূরণ না হলেও ২০২৪ সালের প্যারিস অলিম্পিক্সে যে সিন্ধু সোনা জয়ের অন্যতম দাবিদার, তা নিয়ে কোনও দ্বিমত নেই দেশের ক্রীড়া মহলের।

    Read more-কব্জায় কাবুল, আফগানিস্তানে ‘যুদ্ধ শেষ’ ঘোষণা তালিবানের

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments