More
    Homeকলকাতাকলকাতাসহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বজ্রবিদ্যুত্‍-সহ ভারী বৃষ্টির পূর্বাভাস, উত্তরবঙ্গে অব্যাহত বৃষ্টি

    কলকাতাসহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বজ্রবিদ্যুত্‍-সহ ভারী বৃষ্টির পূর্বাভাস, উত্তরবঙ্গে অব্যাহত বৃষ্টি

    বিক্ষিপ্ত বৃষ্টিতে ভিজেছে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ এলাকা। আজ ফের বজ্রবিদ্যুত্‍-সহ মাঝারি বৃষ্টির পূর্বাভাস দিল আলিপুর আবহাওয়া দফতর। উত্তরবঙ্গে জারি হয়েছে কমলা সতর্কতা।। উত্তরবঙ্গের দার্জিলিং কার্শিয়াং কালিম্পং ,জলপাইগুড়ি, ও আলিপুরদুয়ারে অতি ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। যার ফলে বাড়তে পারে নদীর জল স্তর নামতে পারে ধস। উত্তরবঙ্গের বেশকিছু জেলায় হলুদ সর্তকতা জারি করা হয়েছে। মৌসুমী অক্ষরেখা তার স্বাভাবিক অবস্থানে দক্ষিনে চলে গিয়েছে।

    কলকাতাসহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বজ্রবিদ্যুত্‍-সহ ভারী বৃষ্টির পূর্বাভাস, উত্তরবঙ্গে অব্যাহত বৃষ্টি

    Read More-প্রথম ভারতীয় প্যাডলার হিসাবে টোকিওয় রুপো জয় ভাবিনাবেন প্যাটেলের

    দার্জিলিং উত্তর ভারত সহ পূর্ব ভারতের বিভিন্ন জায়গায় বৃষ্টির পরিমাণ কমেছে। তবে সোমবার থেকে জলপাইগুড়ি আলিপুরদুয়ার কোচবিহারে ভারী বৃষ্টি হতে পারে। শহরের আকাশ আজ মেঘলা থাকবে। সরি সর্বোচ্চ তাপমাত্রা ছুঁতে পারে ৩৩ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকতে পারে ২৭ ডিগ্রি সেলসিয়াস এর আশেপাশে। কলকাতা ও তার আশেপাশের এলাকায় আগামী ২৪ ঘন্টায় আকাশ মেঘলা থাকবে।

    Read more-ভোট-পরবর্তী হিংসায় প্রথম গ্রেফতার করল সিবিআই, বিজেপি কর্মী ‘খুনে’ নদিয়ায় ধৃত ২

    বৃহস্পতিবার বিকেল থেকেই কলকাতাসহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে শুরু হয়েছিল বৃষ্টি সেই রেশ বজায় রয়েছে। বৃষ্টির ফলে ভ্যাপসা গরম থেকে কিছুটা হলেও মুক্তি পেয়েছে দক্ষিণবঙ্গের মানুষ। দক্ষিণবঙ্গের পশ্চিম বর্ধমান বীরভূমে বজ্রবিদ্যুত্‍ সহ বৃষ্টি হতে পারে। বজ্রবিদ্যুত্‍ সহ বৃষ্টি হতে পারে নদিয়া ,দুই।২৪ পরগনা ,পূর্ব মেদিনীপুরে। তবে সোমবার সকালের মধ্যে দক্ষিণবঙ্গে কোন জেলাতে আপাতত ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। আগামী কয়েক দিনের তাপমাত্রা সেরকম কোনো পরিবর্তন হবে না।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments