More
    Homeকলকাতাকলকাতা মেডিক্যালের কার্নিশে করোনা রোগী, দেড় ঘণ্টা চেষ্টায় উদ্ধার

    কলকাতা মেডিক্যালের কার্নিশে করোনা রোগী, দেড় ঘণ্টা চেষ্টায় উদ্ধার

    কার্নিশে পা ঝুলিয়ে বসে এক সন্দেহভাজন করোনাভাইরাস রোগী। মঙ্গলবার সাত-সকালে কলকাতা মেডিকেল কলেজ এবং হাসপাতালের সেই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে যায়। শেষপর্যন্ত ঘণ্টাদেড়েকের চেষ্টায় ওই ব্যক্তিকে কার্নিশ থেকে নামিয়ে আনা হয়েছে। তাঁকে আবার হাসপাতালের ওয়ার্ডে ফেরতে পাঠানো হয়েছে।

    মঙ্গলবার সকালের দিকে কলকাতা মেডিকেল কলেজের গ্রিন বিল্ডিংয়ের চারতলার কার্নিশে এক ব্যক্তিকে বসে থাকতে দেখা যায়। পা ঝুলিয়ে বসেছিলেন তিনি। বিষয়টি নজরে আসতেই তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনীকে। ঘটনাস্থলে আসে পুলিশও। কিন্তু ওই ব্যক্তিকে কার্নিশ থেকে নামাতে বেশ বেগ পেতে হয়। রীতিমতো কালঘাম ছুটে যায় পুলিশ এবং হাসপাতাল কর্তৃপক্ষের। শেষপর্যন্ত প্রায় দেড় ঘণ্টা ধরে বোঝানোর পর ওই ব্যক্তিকে কার্নিশ থেকে নামিয়ে আনা হয়। পার্সোনাল প্রোটেকটিভ কিট (পিপিই) কিট পরেছিলেন উদ্ধারকারী। আপাতত ওই ব্যক্তিকে ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়েছে।

    তবে ওই ব্যক্তি পালানোর চেষ্টা করছিলেন বাকি চার তলা থেকে ঝাঁপ দেওয়ার চেষ্টা করছিলেন, তা এখনও স্পষ্ট নয়। হাসপাতালের একটি সূত্রের অবশ্য দাবি, ওই ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। মেডিকেল কলেজের জানালা গলে পালানোর চেষ্টা করছিলেন। তারইমধ্যে কার্নিশে বসেছিলেন। তবে বিষয়টি নিয়ে হাসপাতালা কর্তৃপক্ষ মুখ খুলতে চায়নি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments