More
    HomeUncategorized"কান একটি চলচ্চিত্রের উৎসব পোশাকের নয়"— কটাক্ষ নন্দিতার!

    “কান একটি চলচ্চিত্রের উৎসব পোশাকের নয়”— কটাক্ষ নন্দিতার!

    গান চলচ্চিত্র উৎসবে এ বছর দেখা মেলেনি অভিনেত্রী নন্দিতা দাসের। সমাজ মাধ্যমে ছড়িয়ে থাকা অদৃশ্য ছবি দেখে নস্টালজিক হয়ে পড়েন অভিনেত্রী। চলতি বছরেও ভারতীয় তারকাদের রেড কার্পেটে হাঁটতে দেখা গেছে। তা দেখি নন্দিতা টিপ্পনী কাটলেন। নন্দিতার বক্তব্য, মানুষ ভুলে গিয়েছে, কান পোশাকের নয় চলচ্চিত্র উৎসব।

    নন্দিতা কান চলচ্চিত্রের বেশ কিছু পুরনো অথচ উজ্জ্বল ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। মান্টুর প্রিমিয়ারে দাঁড়িয়ে হাসতে দেখা যাচ্ছে সাদামাটা পোশাকে অভিনেত্রীকে। পর পর বেশ কয়েকটি ছবি দেখা গিয়েছে দেশি ও বিদেশী তারকা বন্ধুদের সঙ্গে। পোশাকের জৌলুষ না থাকলেও ছবিগুলো জুড়ে রয়েছে সিনেমার গৌরব উদযাপনের গন্ধ। এবং এই ছবিগুলোর সঙ্গেই নন্দিতা লিখেছেন যে তিনি এ বছরের কান খুব মিস করলেন তবে মানুষ মাঝে মাঝে ভুলে যায় যে এটি চলচ্চিত্রের উৎসব পোশাকের নয়।

    নন্দিতা স্পষ্টভাবেই ভারতীয় তারকাদের উদ্দেশ্যই এই কথা লিখেছেন। ইতিমধ্যে গানের গালিচায় পোশাকের জাঁকজমক দেখিয়ে হেঁটে গিয়েছেন ঐশ্বর্য রাই সারা আলি খান এর এত তারকারা। ঐশ্বর্যর ফুডের গাউনের পিছনের অংশ ধরে হাটা বিকেলে দেখে বিস্ময়ে মন্তব্য করে ফেলেছিলেন “পোশাক সামলানোর চাকরও পাওয়া যায়? “

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments