More
    Homeরাজনৈতিককেন্দ্রীয় বাজেটে রাজ্য থেকে ভারতবর্ষকে বঞ্চিত করা হচ্ছে: মানস রঞ্জন ভূঁইয়া

    কেন্দ্রীয় বাজেটে রাজ্য থেকে ভারতবর্ষকে বঞ্চিত করা হচ্ছে: মানস রঞ্জন ভূঁইয়া

    মঙ্গলবার পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার চাঁইপাট এলাকায় চাঁইপাট উচ্চ বিদ্যালয়ের মাঠে জেলা প্রশাসনের উদ্যোগে জেলার ২১ ব্লকের স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের হাতের তৈরি জিনিস,এর প্রর্দশনী ও জেলা থেকে রাজ্যের বিভিন্ন জায়গায় রপ্তানি করে মহিলাদের স্বনির্ভর করার উদ্যোগ এই এই উদ্যোগ নিয়েছে জেলা প্রশাসন।

    এদিনের এই মেলার উদ্বোধন করতে আসেন রাজ্যের মন্ত্রী মানস রঞ্জন ভূঁইয়া।

    এই উদ্বোধনের স্থলে এসে মানস রঞ্জন ভূঁইয়া কেন্দ্রের বাজেটকে কটাক্ষ করে তিনি বলেন” রাজ্য তথা বাংলা সহ গোটা ভারতের যুবক-যুবতী সকলকে বঞ্চিত করা হয়েছে কেন্দ্রীয় বাজেট থেকে , এই বাজেটে কারোরই কত কথা ভাবা হয়নি। তিনি বলেন যে বাজেটে কোথাও বলা নেই ভ্যাকসিন এর বিষয়ে সমস্ত রাজ্যে সমান হবে বন্টন করা হবে,মানুষের মৃত্যুকে ঠেকাবো, জীবনকে রক্ষা করব এই বিষয়ে কোথাও কিছু বলার নেই ।

    এমনকি বাংলার এক লক্ষ কোটি টাকা পাওনা রয়েছে কেন্দ্রের কাছে সেই টাকাও কোথাও বাজেটে উল্লেখ নেই। কোন বড় রেল প্রজেক্ট এর ঘোষণা করা হয়নি।এমনকি বাংলা শিক্ষা, স্বাস্থ্য, থেকে শুরু করে বাংলার নদী ভাঙ্গন কোথাও কিছু বাজেটে উল্লেখ নেই।
    শিক্ষা স্বাস্থ্য জন্য কোনো এক্সট্রা টাকা বরাদ্দ করা হয়নি ।
    এমনকি এই বাজেট কঠিনভাবে ভারতবর্ষকে ধাক্কা দিয়েছে, সেই ভারতকে ধাক্কা খাওয়া ভারতকে চাঙ্গা করতে কোন প্রয়াস নেই এই বাজেটে।
    এমনই দাসপুরে বললেন মানস রঞ্জন ভূঁইয়া।

    জানাযায় দাসপুরের সৃষ্টিশ্রী মেলা চলবে ৫ দিন আর এই মেলাতে জেলা সমস্ত মানুষ জন আসলে আলাদা মাত্রা পাবে বলে মানষ বাবু এ দিন জানান।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments